scorecardresearch

বড় খবর

স্যামিকে ‘কালু’ বলেন ইশান্ত, ভাইরাল পুরোনো পোস্ট

স্যামির অভিযোগকে মান্যতা দিয়েই এবার ভাইরাল ইশান্ত শর্মার ইনস্টাগ্রাম পোস্ট। প্রকাশ্যেই স্যামিকে কালু বলেন তারকা পেসার।

জোর বিতর্ক বাধিয়ে দিয়েছেন ড্যারেন স্যামি। আইপিএলে বর্ণবিদ্বেষের প্রসঙ্গ তুলে হইচই ফেলে দিয়েছেন ক্যারিবিয়ান তারকা। স্যামির দাবি প্রাক্তন সানরাইজার্স সতীর্থ ইরফান পাঠান কিংবা পারভেজ রসুল উড়িয়ে দিলেও সমস্যার শেষ এখনই হচ্ছে না। বিতর্কের সময়েই ইশান্ত শর্মার একটি ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল হয়েছে। সেই পোস্টে দেখা যাচ্ছে স্যামিকে ‘কালু’ বলে সম্ভোধন করেছেন সানরাইজার্স টিম মেট ইশান্ত শর্মা।

স্যামি অভিযোগ করে বলেছিলেন, তাঁর বেশ কিছু আইপিএল টিমমেট তাকে ‘কালু’ বলে ডাকতেন। অনেকেই আবার সেই সম্ভোধন শুনে হাসাহাসি করত। স্যামির বক্তব্যকে মান্যতা দিতেই ইশান্ত শর্মার সেই পুরোনো ইন্সটা-পোস্ট ভাইরাল।

সেখানে দেখা যাচ্ছে, ২০১৪ সালের সানরাইজার্স এর চার ক্রিকেটারকে- ড্যারেন স্যামি, ইশান্ত শর্মা, ভুবনেশ্বর কুমার এবং ডেল স্টেইনকে। ২০১৪ সালের ১৪ মে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। ক্যাপশনে লেখা, “আমি, ভুবি, কালু এবং গান রাইজার্স।”

 

View this post on Instagram

 

Me, bhuvi, kaluu and gun sunrisers

A post shared by Ishant Sharma (@ishant.sharma29) on

 

এরপরেই সোশ্যাল মিডিয়ায় সেই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে। পুরোনো পোস্টে স্যামিকে বর্ণবিদ্বেষী মন্তব্য করার জন্য তুলোধনা করা হচ্ছে ইশান্ত শর্মাকে।

এদিকে, সানরাইজার্স এর সমস্যা বাড়িয়ে এদিনও তোপ দেগেছেন স্যামি। ইনস্টাগ্রামে ‘নলেজ ইস পাওয়ার’ নামে একটি ভিডিও পোস্ট করেছেন স্যামি। যেখানে তিনি এদিনও বলেছেন, “সম্প্রতি এমন একটা শব্দের মানে জানলাম যার অর্থ সম্পর্কে আগে অবহিত ছিলাম না। আমি প্রকাশ্যে তাদের নাম বলার আগে চাই তারা আমাকে ব্যক্তিগতভাবে ফোন করে বলুক যে এই শব্দের অন্য অর্থ রয়েছে। আমাকে যখন এই নামে ডাকা হয়েছে, পুরোটাই ভালোবেসে করা হয়েছে।”

সেই সঙ্গে তাঁর আরো সংযোজন, “গোটা বিশ্বের বিভিন্ন প্রান্তে ক্রিকেট খেলেছি। প্রত্যেক ড্রেসিংরুমেই আমাকে স্বাগত জানানো হয়েছে। আমি হাসান মিনহাজের শো তে জানতে পারি কীভাবে ওর সংস্কৃতিতে কালো মানুষদের সঙ্গে ব্যবহার করা হয়।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ishant sharmas old post calling darren sammy kalu goes viral