বড় খবর


ISL 2019, Chennaiyin FC vs ATK Preview: মরসুমের প্রথম জয়ের লক্ষ্যে চেন্নাইয়িন

ISL 2019, Chennaiyin FC vs ATK Preview: আগামিকাল জওহরলাল নেহেরু স্টেডিয়ামে অ্য়াটলেটিকো দি কলকাতার মুখোমুখি চেন্নাইয়িন এফসি। কলকাতার বিরুদ্ধে মরসুমের প্রথম জয়ের জন্য় মরিয়া চেন্নাইয়ের এই ফ্র্যাঞ্চাইজি।

ISL 2019, Chennaiyin FC vs ATK Preview:
ISL 2019, Chennaiyin FC vs ATK Preview: মরসুমের প্রথম জয়ের লক্ষ্যে চেন্নাইয়িন (ছবি-আইএসএল মিডিয়া)

ISL 2019, Chennaiyin FC vs ATK Preview: আগামিকাল জওহরলাল নেহেরু স্টেডিয়ামে অ্য়াটলেটিকো দি কলকাতার মুখোমুখি চেন্নাইয়িন এফসি। কলকাতার বিরুদ্ধে মরসুমের প্রথম জয়ের জন্য় মরিয়া চেন্নাইয়ের এই ফ্র্যাঞ্চাইজি।

২০১৭-১৮ মরসুমের চ্য়াম্পিয়ন চেন্নাইয়ের ঝুলিতে এখনও পর্যন্ত মাত্র এক পয়েন্ট। এফসি গোয়ার কাছে প্রথম ম্য়াচে তাদের ৩-০ গোলে হারতে হয়েছে। গত রবিবার দ্বিতীয় ম্য়াচে তারা এফসি গোয়ার সঙ্গে গোলশূন্য ড্র করেছে। এটিকে-র বিরুদ্ধে চেন্নাইয়ের কাজটা মোটেই সহজ হবে না। কলকাতা যদিও প্রথম ম্যাচে কেরলের কাছে ২-১ হারিয়েছে, কিন্তু দ্বিতীয় ম্য়াচে হায়দরাবাদকে পাঁচ গোলের মালা পরিয়েছে তারা। বোঝাই যাচ্ছে টগবগ করে ফুটছে এটিকে।

আরও পড়ুন-জোড়া গোলে নায়ক ওগবেচে, হেরে অভিযান শুরু এটিকের

চেন্নাইয়ের কোচ জন গ্রেগরি সমীহ করছেন এটিকে-কে। তিনি বলছেন, “এটিকে দুরন্ত জয় পেয়েছে গত ম্যাচে। যখনই সুযোগ পেয়েছে গোল করেছে। ওদের থামিয়ে রাখা অত্য়ন্ত কঠিন। ওদের ডেভিড উইলিয়ামস ও রয় কৃষ্ণার মতো দুজন প্লেয়ার রয়েছে। যাঁরা এ-লিগে দুরন্ত খেলেছে। কিন্তু আমরা আত্মবিশ্বাসী হয়েই নামব ম্য়াচে।”

আরও পড়ুন- যুবভারতীতে গোলের ঝড়, এটিকের রেকর্ডে দুঃস্বপ্নের অভিষেক হায়দরাবাদের

অন্যদিকে এটিকে কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাসও কিন্তু চেন্নাইয়ের প্রতি শ্রদ্ধাশীল। কলকাতা ছেড়ে চেন্নাই যাওয়ার আগে তিনি বলেছিলেন, “চেন্নাইয়িন ভয়ঙ্কর দল। আমি ওদের বর্তমান দিয়ে বিচার করব না। ওদের অতীত আমি জানি। ভীষণ শক্তিশালী প্রতিপক্ষ। ওদেরকে কোচ থেকে শুরু করে প্লেয়ার এবং ফ্য়ানেদের প্রতি আমি শ্রদ্ধাশীল।

Web Title: Chennaiyin fc vs atk preview

Next Story
একেই বলে দিওয়ালি ধামাকা, রোহিতের কন্য়া নাকি ধোনির দলের ফ্য়ান!Rohit Sharma's daughter Samaira spreads 'yellove' on Diwali, Chennai Super Kings react
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com