বড় খবর


ISL 2019 Highlights: গোলের রেকর্ড এটিকের, দাঁড়াতেই পারল না হায়দরাবাদ

ম্যাচের আধঘণ্টা গড়াতে না গড়াতেই জোড়া গোল করে ফেলল এটিকে। প্রথম গোল ডেভিড উইলিয়ামসের। দ্বিতীয় গোল রয় কৃষ্ণের। জোড়া গোল হজম করে হায়দরাবাদ অনেকটাই ব্যাকফুটে।

atk vs hyderabad fc, isl, isl live stream
atk vs hyderabad fc, isl, isl live stream

ISL football score updates Highlights, ATK vs Hyderabad fc: যুবভারতীতে সেই অভিষেক অবশ্য দুঃস্বপ্নের মতো গোটা টুর্নামেন্টে তাড়া করে বেড়াবে হায়দরাবাদ এফসিকে। প্রথম ম্য়াচেই হাবাসের এটিকের কাছে ৫-০ গোলে কচুকাটা হতে হল তাদের। যুবভারতীতে দুরন্ত জোড়া গোল করে গেলেন অস্ট্রেলিয়ান ডেভিড উইলিয়ামস এবং এডু গার্সিয়া। একটি গোল রয় কৃষ্ণের। ডেভিড-কৃষ্ণ জুটির কাছে শুক্রবার দাঁড়াতেই পারেনি হায়দরাবাদ এফসি।

ISL Highlights Score Updates in Bengali

২৫ ও ২৭ মিনিটে ডেভিড উইলিয়ামস ও রয় কৃষ্ণের জোড়া গোল হতোদ্যম করে দেয় হায়দরাবাদকে। ২৫ মিনিটে জাভি হার্নান্ডেজের পাস ধরে কমলজিৎয়ের পায়ের মাঝখান দিয়ে নিখুত প্লেসিংয়ে প্রথমে এটিকেকে এগিয়ে দিয়েছিলেন ডেভিড উইলিয়ামস। সেই গোলের হ্যাংওভার কাটতে না কাটতেই দ্বিতীয় গোল। এবারেও গোলে নাম লেখা থাকল ডেভিড উইলিয়ামসের। তবে স্কোরার নয়, অ্যাসিস্ট হিসেবে। উইলিয়ামস বক্সের বাইরে ফাঁকায় থাকা কৃষ্ণকে পাস দিয়েছিলেন। ডিফেন্ডারকে কাটিয়ে জোরালো শটে ২-০ করেন কৃষ্ণ।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে মরিয়া হয়ে লড়াই চালাতে শুরু করে হায়দরাবাদ। মাঝমাঠে বল পজেশন বেশি রেখে আক্রমণ শানালেও অ্যাটাকিং থার্ডেই জারিজুরি শেষ হয়ে যাচ্ছিল হায়দরাবাদের। কোনও প্ল্যান-বি না থাকায় এটিকে রক্ষণকে সেভাবে এদিন পরীক্ষাই দিতে হল না। রবিন সিং, মার্সেলিনহোদের আক্রমণের পাশাপাশি গোটা ম্যাচে হায়দরাবাদকে ভুগিয়ে গেল দুর্বল রক্ষণ।

 

Web Title: Isl 2019 live football score updates atk vs hyderabad fc

Next Story
চোটে ছিটকে গেলেন উইলিয়ামসনKen williamson
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com