বড় খবর

হেরে এএফসি স্বপ্নভঙ্গ এটিকে বাগানের! তীরে এসে তরী ডুবল মেরিনার্সদের

প্লে অফ খেলা আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল সবুজ মেরুন ব্রিগেডের। রবিবারের মহারণ ছিল একইসঙ্গে শীর্ষে থাকা এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলা পাকা করার যুদ্ধ।

এটিকে এমবি: ০
মুম্বই সিটি এফসি: ২ (মুর্তদা ফল, ওগবেচে)

হল না। এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্নপূরণ হল না এটিকে মোহনবাগানের। সেই সঙ্গে লিগ উইনার্স শিল্ড-ও হাতছাড়া করে বসল সবুজ মেরুন ব্রিগেড। রবিবারের রাত একরাশ হতাশাই বয়ে আনল কোচ আন্তোনিও লোপেজ হাবাসের জন্য।

শেষ দুই ম্যাচে প্রয়োজন ছিল মাত্র এক জয়ের। আগের ম্যাচে হায়দরাবাদ এফসির কাছে আটকে যাওয়ায় শেষ ম্যাচ হয়ে দাঁড়ায় মাস্ট উইন। সেটাতেও পা হড়কে বসলেন হাবাসের ছেলেরা।

জোড়া গোলে লিগ পর্বের শেষ ম্যাচে বিধ্বস্ত হল এটিকে মেরিনার্সরা। প্রথম অর্ধেই জোড়া গোল হজম করে বসে তারা। তারপরে আর ম্যাচে ফিরতে পারেনি।

রবিবারের মহারণ ছিল দুই স্প্যানিশ কোচের মগজাস্ত্রের লড়াই। একদিকে জুয়ান ফেরানডো অন্যদিকে হাবাস। লীগের প্রথম ও দ্বিতীয় স্থানে থাকা লড়াই ঘিরে উত্তেজনা চরমে উঠেছিল লিগ শিল্ড উইনার্স এবং এএফসি চ্যাম্পিয়ন্স লিগ খেলার বিষয়টি যুক্ত হয়ে যাওয়ায়।

এমনই হাড্ডাহাড্ডি ম্যাচে শারীরিক ফুটবলকে হাতিয়ার করলেন মুম্বই সিটি এফসি ফুটবলাররা। হাই টেম্পো ম্যাচের দুটো গোলই এল সেট পিস থেকে। দুটোই কর্ণার।

৭ মিনিটের মাথায় আহমেদ জানু-র ফ্রি কিক থেকে নিজের মার্কার তিরিকে টপকে গোল করে যান মুর্তদা ফল। দ্বিতীয় গোল আসে বিরতির ঠিক পাঁচ মিনিট আগে। এবার দুরন্ত ফ্রি কিক নেন হারনান সান্তানা। বল ক্রসবারে এসে রিবাউন্ড করে। ফিরতি বলেই হেডে ২-০ করে যান ওগবেচে।

আরো পড়ুন: EXCLUSIVE: রোনাল্ডোর হৃদয়টা পর্দার আড়ালে থাকে, বলছেন কিংবদন্তির কোচ গ্যাসপার

প্রথম আর দ্বিতীয় গোলের মাঝেই চোট পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন সন্দেশ জিনঘন। বদলে নেমেছিলেন প্রবীর দাস। সেটাই ম্যাচে ফারাক গড়ে দিল।

এটিকে মোহনবাগান:
অরিন্দম ভট্টাচার্য, প্রীতম কোটাল, তিরি, সন্দেশ জিংঘান, মনবীর সিং, লেনি রদ্রিগেজ, কার্ল ম্যাকহিউ, প্রণয় হালদার, মার্সেলিনহো, রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামস

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Isl 2021 atk mb vs mumbai city fc full match report and commentary

Next Story
ফিটনেস টেস্টে ব্যর্থ KKR-এর তারকা ভারতীয়! বাদ পড়তে পারেন ইংল্যান্ডের বিরুদ্ধেই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com