scorecardresearch

বড় খবর

হাফডজনের থ্রিলারেও ড্র! ফের রক্ষণ ডুবিয়ে দিল হাবাসকে

জয়ে ফিরতে মরিয়া ছিল এটিকে মোহনবাগান। সামনে ছিল অফ ফর্মে থাকা বেঙ্গালুরু এফসি।

এটিকে মোহনবাগান: ৩ (শুভাশিস বোস, হুগো বৌমাস, রয় কৃষ্ণ)
বেঙ্গালুরু এফসি: ৩ (ক্লেইটন সিলভা, দানিশ ভাট, প্রিন্স ইবারা)

একের পর এক ম্যাচ। তাতেও জয়ের দেখা পাচ্ছে না এটিকে মোহনবাগান। এবার ধুঁকতে থাকা বেঙ্গালুরু এফসির সঙ্গে ৬ গোলের থ্রিলারেও জিততে পারল না হাবাসের ছেলেরা। ৩-৩ গোলে ড্র করে ফের একবার ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল সবুজ মেরুন।

আগের ম্যাচের একাদশ অপরিবর্তিত রেখে বৃহস্পতিবার দল সাজিয়েছিলেন হাবাস। এটিকে মোহনবাগান শেষ তিন ম্যাচে যেমন মাত্র ১ পয়েন্ট অর্জন করেছিল, তেমন বেঙ্গালুরু আবার হারের হ্যাটট্রিক করে খেলতে নেমেছিল। অফ ফর্মে থাকা সুনীল ছেত্রীদের বিরুদ্ধে জয়ে ফেরার এটাই ছিল সুবর্ণ সুযোগ। তবে ফের একবার রক্ষণের ব্যর্থতা ডুবিয়ে দিল হাবাসকে। দুবার এগিয়ে গিয়েও শেষমেশ ড্র করতে হল সবুজ মেরুনকে।

জয়ের জন্য মরিয়া হয়ে দুই দলই ব্যাম্বোলিন স্টেডিয়ামে তেড়েফুঁড়ে নেমেছিল। ১৩ মিনিটে হুগোর কর্ণার থেকে দুরন্ত গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন শুভাশিস। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি মোহনবাগান। লিস্টন বক্সের মধ্যে ক্লেইটনকে ফাউল করলে পেনাল্টি পায় বেঙ্গালুরু। সেখান থেকে সমতা ফেরান ক্লেইটন।

এরপরে বেঙ্গালুরুকে এগিয়ে দেন দানিশ ফারুখ। ক্লেইটনের হেড ধরেই ২-১ করেন বেঙ্গালুরুর কাশ্মীরি তারকা। তবে টানটান ম্যাচে এরপরে রয় কৃষ্ণের থ্রু পাস ধরে ২-২ করেন হুগো বৌমাস।

বিরতিতে ২-২ থাকার পরে দ্বিতীয়ার্ধে নজর ছিল সকলের। তবে মোহনবাগান ফের একবার এগিয়ে গিয়েও শেষরক্ষা করতে পারেনি। ৫৮ মিনিটে রয় কৃষ্ণ দলকে এগিয়ে দেন। তবে প্রিন্স ইবারা ৩-৩ করে ম্যাচের শেষ গোল করে যান।

ড্র করে পাঁচ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে আপাতত নয় নম্বরে মার্কো পেজ্জাউলির বেঙ্গালুরু এফসি। অন্যদিকে, আট পয়েন্ট সংগ্রহ করে ষষ্ঠ স্থানে।

এটিকে মোহনবাগান: অমরিন্দর সিং, শুভাশিস বোস, প্রীতম কোটাল, তিরি, আশুতোষ মেহতা, লিস্টন কোলাসো, জনি কাউকো, দীপক টাংরি, মনদীপ সিং, রয় কৃষ্ণ, হুগো বৌমাস

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2021 atk mohun bagan draw bengaluru fc