বড় খবর

৪ গোলে ওড়িশাকে চূর্ণ করল এটিকে মোহনবাগান

এটিকে মোহনবাগানের সামনে ছিল ছন্নছাড়া ওড়িশা এফসি। চলতি মরশুমে যাদের নামের পাশে মাত্র ১ জয়। আগের ম্যাচের পরেই বরখাস্ত হতে হয়েছে কোচ স্টুয়ার্ট ব্যাক্সটারকে।

এটিকে মোহনবাগান: ৪ (মনবীর সিং-২, রয় কৃষ্ণ-২)

ওড়িশা এফসি: ১ (আলেকজান্ডার)

ওড়িশা এফসিকে ৪-১ গোলে চূর্ণ করল এটিকে মোহনবাগান। মনবীর সিং এবং রয় কৃষ্ণ দুই স্ট্রাইকারই এদিন জোড়া গোল করে হাবাসের মুখে হাসি অক্ষুণ্ন রাখেন। জোড়া গোল করে এবং মনবীরকে একটি গোলে সাহায্য করে নায়ক সেই ফিজিয়ান তারকা।

কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ৩-২ জয়ী একাদশ থেকে এদিন পাঁচটি পরিবর্তন ঘটিয়ে দল সাজিয়েছিলেন হাবাস। সাহিল, প্রবীর দাস, রাঠি, জয়েশ রানে, কার্ল ম্যাকহিউকে বাইরে রেখে এদিন প্রথম একাদশে ঢোকান মনবীর, লেনি রদ্রিগেজ, জাভিয়ের হার্নান্দেজ, শুভাশিস বোস এবং প্রণয় হালদারকে।

রোটেশন নীতি ধরে রাখলেও দলের পারফরম্যান্স সেই একই রইল। শুরু থেকেই আধিপত্য নিয়ে খেলতে থাকে এটিকে মেরিনার্সরা। আর খেলা শুরু হওয়ার ১১ মিনিটের মাথাতেই গোল। রয় কৃষ্ণ এসিস্ট করেন মনবীরকে। বক্সের ডান প্রান্তে নিখুঁত পাস বাড়িয়েছিলেন মনবীরকে উদ্দেশ্য করে। সেখান থেকেই বাঁ পায়ে বিশ্বমানের গোল পাঞ্জাবি তারকার।

বিরতির আগেই সেই গোল শোধ করে দিয়েছিল ওড়িশা। প্রীতম কোটালের ক্লিয়ারেন্সের ভুল ধরে গোল করে যান কোল আলেকজান্ডার।

৫৫ মিনিটে দ্বিতীয় গোলেও রয় কৃষ্ণের ছোঁয়া। কৃষ্ণের সহায়তায় নিজের দ্বিতীয় গোল করেন মনবীর।

৮২ মিনিটে বিতর্কিত পেনাল্টি পায় এটিকেএমবি। প্রণয় হালদারের শট হাতে লাগে আলেকজান্ডারের। প্রাপ্ত পেনাল্টি থেকে ম্যাচে নিজের প্রথম গোল করেন কৃষ্ণ। ঠিক তার তিন মিনিট পরেই আরো একটি গোল করে স্কোরলাইন ৪-১ করেন।

এটিকে মোহনবাগান:
অরিন্দম ভট্টাচার্য, প্রীতম কোটাল, সন্দেশ জিংঘান, তিরি, শুভাশিস বোস, লেনি রদ্রিগেজ, প্রণয় হালদার, জাভিয়ের হার্নান্দেজ, মার্সেলিনহো, রয় কৃষ্ণ, মনবীর সিং

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Isl 2021 atk mohun bagan vs odisha fc full match report and analysis

Next Story
রুটের রেকর্ডের পাহাড়ে শুয়ে পড়ল ইন্ডিয়া, রেহাই নেই শচীন-ব্র্যাডম্যানেরও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com