scorecardresearch

বড় খবর

ডার্বির আগেই মহা-চমক! CFL-এর সেরা স্ট্রাইকারকে সই করাল ইস্টবেঙ্গল

৪৮ ঘন্টা পরেই ফিরতি ডার্বিতে নামছে ইস্টবেঙ্গল। তার আগেই নয়া তারকাকে সই করাল লাল হলুদ ব্রিগেড।

শনিবারের মহা-ডার্বির বাকি মাত্র ৪৮ ঘন্টা। তার আগেই ইস্টবেঙ্গল দ্বিতীয় ট্রান্সফার উইন্ডোতে সই করালো তরুণ স্ট্রাইকার রাহুল পাসোয়ানকে। বৃহস্পতিবার বড়সড় ঘোষণায় লাল হলুদের তরফে জানিয়ে দেওয়া হল, বাকি মরশুমের জন্য চুক্তিবদ্ধ হলেন তিনি।

কলকাতা ফুটবল লিগে ছয়টা গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন রাহুল। কয়েকদিন আগেই। তারপরে রাহুলের উপর নজর রাখছিল ইস্টবেঙ্গল। শেষমেশ দ্বিতীয় ট্রান্সফার উইন্ডোতেই প্রতিশ্রুতিমান ফরোয়ার্ডকে সই করাল কলকাতার অন্যতম প্রধান।

আরও পড়ুন: ডার্বিতে মনে হয় না ইস্টবেঙ্গল পারবে! মহাযুদ্ধের আগেই ভবিষ্যৎবাণী মানোলোর

লাল হলুদ সংসারে জায়গা পাওয়ার পরে উচ্ছ্বসিত রাহুল জানিয়ে দিয়েছেন, “ইস্টবেঙ্গলের মত ঐতিহ্যবাহী ক্লাবে যোগ দেওয়ার ঘটনা অনেকটা স্বপ্নপূরণের মত মনে হচ্ছে। বাংলার যে কোনও উঠতি ফুটবলার বড় দলে খেলার স্বপ্ন দেখে। আমিও এর ব্যতিক্রম নই। ক্লাবকে নিজের সেরাটা দিয়ে সাহায্য করতে আমি প্রস্তুত।”

রাহুলের মত তরুণ প্রতিভাকে সই করিয়ে ইস্টবেঙ্গলের হেড কোচ মারিও রিভেরা বলেছেন, “পাসোয়ান সম্ভাবনাময় উঠতি প্রতিভা। দলের পক্ষে দারুণ সংযোজন হতে চলেছে এই রিক্রুটমেন্ট। আমি নিশ্চিত দলে দারুণ খেলবে ও।”

আরও পড়ুন: “ডার্বিতে আমরাই জিতছি, আমি আত্মবিশ্বাসী!” মহারণের আগেই সবুজ-মেরুন হুঙ্কার বৌমাসের

ইউনাইটেড স্পোর্টস থেকে উঠে আসা রাহুল আরা এফসি এবং কালীঘাট মিলন সঙ্ঘে খেলেছেন এর আগে। ২০২১-এ যোগ দেন বিএসএস-এ। বিএসএস-এর জার্সিতেই কলকাতা লিগে হাফডজন গোল করে সেরার সেরা স্ট্রাইকার হয়ে ওঠেন তিনি।

ডার্বিতে কি ২৩ বছরের তরুণ স্ট্রাইকারকে খেলানোর ঝুঁকি নেবেন কোচ মারিও রিভেরা, সেটাই এখন দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2021 east bengal east bengal sign striker rahul paswan before high voltage derby