বড় খবর

মাঠেই অজ্ঞান মুম্বই ফুটবলার রানাওয়াডে, ISL ফাইনালে মৃত্যুভয়ের হাতছানি

এটিকে মোহনবাগান এবং মুম্বই সিটি এফসি ম্যাচে মাঠেই অজ্ঞান হয়ে গেলেন অময় রানাওয়াডে। তারপরেই তাঁকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

মৃত্যুভয় ঘিরে ধরল ভারতীয় ফুটবলকে আবার। তা-ও আবার আইএসএল ফাইনালের মঞ্চে। মুম্বই সিটি এফসি ফুটবলার অময় রানওয়াডে এটিকেএমবি-র শুভাশিস বোসের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে মাঠেই অজ্ঞান হয়ে গেলেন। মাথায় ভয়াবহ চোট পেলেন তিনি।

সঙ্গেসঙ্গেই মাঠে চলে এল এম্বুলেন্স। দুই দলের মেডিক্যাল টিমই যুদ্ধকালীন তৎপরতায় ঝাঁপিয়ে পড়লেন অময় রানাওয়াডের জন্য। ১০ মিনিট বন্ধ থাকল খেলা। চাঞ্চল্যকর এমনই ঘটনার সাক্ষী থাকল ভারতীয় ফুটবলের মেগা মঞ্চ।

আরো পড়ুন: সৌরভের মহালজ্জার রেকর্ড পেরিয়ে শীর্ষে কোহলি, মোদির স্টেডিয়ামে কলঙ্কিত বিরাট

প্রথমার্ধের বিরতির ঠিক আগেই খেলা চলছিল। তিন মিনিটের সংযোজিত সময়ে খেলার সময়েই ভয়ঙ্কর এই কান্ড। যা দেখে আঁতকে উঠল দেশের ফুটবল মহল।

দুই দলের ফুটবলাররাই সমবেত হয়ে মাঠেই প্রার্থনা শুরু করে দিলেন। তবে কিছুক্ষণ মেডিক্যাল ট্রিটমেন্টের পরেই অময় উঠে দাঁড়ালেন। কিছুটা হলেও হাফ ছেড়ে বাঁচলেন ফুটবল প্রেমীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত অময়কে তড়িঘড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণ রয়েছেন তারকা ফুটবলার। তাঁর পরিবর্তে নামানো হয়েছে মহম্মদ রাকিপকে।

বিরতিতে স্কোর ১-১। মুম্বই সিটি এফসির বিরুদ্ধে রয় কৃষ্ণের পাস থেকে দুরন্ত গোল করে এটিকে মোহনবাগানকে এগিয়ে দিয়েছিলেন ডেভিড উইলিয়ামস। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি সবুজ মেরুন ব্রিগেড। কিছুক্ষণ পরেই তিরি টুর্নামেন্টে নিজের দ্বিতীয় আত্মঘাতী গোল করে বসেন।

এই গোয়ার মাটিতেই জুনিয়রের মর্মান্তিক ট্র্যাজেডি ঘিরে ধরেছিল ভারতীয় ফুটবলকে। সেই কাণ্ডের যেন পুনরাবৃত্তি না হয়, তার জন্যই প্রার্থনা চলছে ভারতীয় ফুটবলে।

মুম্বই সিটি এফসি-র প্রথম একাদশ: অমরিন্দর সিংহ (গোলরক্ষক), অমেয় রানাওয়াডে, মুর্তাদা ফল, হার্নান সান্তানা, ডি ভিগ্নেশ, আমেদ জাহু, রাওলিন বোর্জেস, রেইনিয়ের ফার্নান্ডেজ, হুগো বুমৌস, বিপিন সিংহ, অ্যাডাম লে ফন্দ্রে

এটিকে মোহনবাগানের প্রথম একাদশ: অরিন্দম ভট্টাচার্য (গোলরক্ষক), প্রীতম কোটাল, সন্দেশ ঝিঙ্গন, তিরি, শুভাশিস বসু, কার্ল ম্যাকহিউ, হাভি হার্নান্ডেজ, লেনি রড্রিগেজ, মনবীর সিংহ, ডেভিড উইলিয়ামস, রয় কৃষ্ণ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Isl 2021 final mumbai city fcs amey ranawade goes unconscious on the field after head injury

Next Story
কোহলিকে চরম ঠাট্টা এবার পুলিশের! ক্ষেপে গেল জনতাও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com