বড় খবর

মাথা নিচু করে ISL তলানিতে ইস্টবেঙ্গল! নর্থইস্টের বিরুদ্ধেও হারল দিয়াজের দল

ফতোরদা স্টেডিয়ামে জয়ের লক্ষ্যে খেলতে নামছে দিয়াজের ইস্টবেঙ্গল। সামনে নর্থইস্ট ইউনাইটেড এফসি।

ইস্টবেঙ্গল: ০
নর্থইস্ট ইউনাইটেড: ২ (ভিপি সুহের, ফ্লোটম্যান)

নর্থইস্টের বিরুদ্ধেও মাথা নিচু করে মাঠ ছাড়ল ইস্টবেঙ্গল। খালিদ জামিলের দলের কাছে ০-২ হেরে দুঃস্বপ্নের অভিযান জারি রাখল মানোলো দিয়াজের গোল। প্রথমার্ধে গোলশূন্য থাকার পরে দ্বিতীয়ার্ধে হাইল্যান্ডারদের হয়ে জোড়া গোল করে গেলেন লাল-হলুদ প্রাক্তনী সুহের এবং ফ্লোটম্যান।

শুরুতে বেশ আশা জাগিয়েই শুরু করে লাল হলুদ ফুটবলাররা। তবে কিছুক্ষণ পরেই ম্যাচ স্রেফ মাঝমাঠ কেন্দ্রিক হয়ে দাঁড়ায়। পেরোসেভিচ ব্যতিব্যস্ত রেখেছিলেন নর্থইস্ট রক্ষণকে।

বিরতির আগে ইস্টবেঙ্গল এগিয়ে যেতে পারত। তবে চিমা সহজ সুযোগ হাতছাড়া করে বসেন প্রথমার্ধের বাঁশি বাজার ঠিক আগে। পেরসেভিচের শট নর্থইস্ট গোলকিপার মিচু বাঁচিয়ে দিলেও রিবাউন্ড থেকে গোলের সুযোগ পেয়েছিলেন চিমা। তবে কাজে লাগাতে পারেননি।

৬১ মিনিটে নর্থইস্টকে এগিয়ে দেন সুহের। বক্সের মধ্যে বল পেয়ে লাল হলুদ ডিফেন্ডারদের কাটিয়ে গোল করে যান কলকাতায় খেলে যাওয়া তারকা। এই নিয়ে আইএসএলে পাঁচ গোল হয়ে গেল সুহেরের। সবকটি গোলই খালিদের কোচিংয়ে। এই গোলের পরেই রাজু গায়কোয়াডকে তুলে নেন কোচ দিয়াজ।

প্ৰথম গোলের হ্যাংওভার কাটার আগেই দ্বিতীয় গোল করে নর্থইস্ট সেট পিস থেকে। হেডে হাইল্যান্ডারদের হয়ে ২-০ করে যান ফ্লোটম্যান। এরপরে কোনও দলই আর গোল করতে পারেনি। ম্যাচের শেষের দিকে রেফারির সঙ্গে ঝামেলায় জড়িয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন পেরসেভিচ।

লিগের একমাত্র দল আপাতত ইস্টবেঙ্গল। যারা একটিও জয় পেল না এখনও পর্যন্ত।

ইস্টবেঙ্গল: অরিন্দম ভট্টাচার্য, টমিস্লাভ মার্সেলা, হীরা মন্ডল, রাজু গায়কোয়াড, ফ্রানজো প্রেসি, মহম্মদ রফিক, সৌরভ দাস, লালরিনিয়ালা হামতে, আন্তোনিও পেরোসেভিচ, নাওরেম সিং, ড্যানিয়েল চিমা

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Isl 2021 northeast united beat 10 man east bengal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com