scorecardresearch

বড় খবর

সামনে লাস্ট বয় গোয়া! ১০ গোল হজম করা ইস্টবেঙ্গল কি পাবে প্ৰথম জয়

প্রথম দু ম্যাচে দশ গোল হজম করার পরে ইস্টবেঙ্গল চেন্নাই ম্যাচে ড্র করেছে। সেটাই আপাতত স্বস্তি জোগাচ্ছে লাল হলুদ কোচকে।

চেন্নাই এফসির বিরুদ্ধে গোল না করে ড্র করেছে ইস্টবেঙ্গল। আত্মবিশ্বাস ফিরে পাওয়ার পরে লাল হলুদ আপাতত ব্রিগেড আপাতত মঙ্গলবার এফসি গোয়ার বিরুদ্ধে তিলক ময়দান স্টেডিয়ামে নামছে।

আইএসএলে প্ৰথম তিন ম্যাচে হেরে টুর্নামেন্টে খারাপতম সূচনা করেছে গোয়া। লিগ তালিকায় তলানিতে পৌঁছে যাওয়া গোয়ার বিরুদ্ধে টুর্নামেন্টের প্ৰথম জয় ছিনিয়ে আনতে মরিয়া মানোলো ব্রিগেড।

তবে ম্যাচ যে একেবারে কেকের মত মসৃণ হবে, এমনটাও মানছেন না কোচ দিয়াজ। “এফসি গোয়া দারুণ। যে কোনও সময় ওঁরা ছন্দে ফিরতে পারে। আমাদের কাছে প্রত্যেক ম্যাচই এখন গুরুত্বপূর্ণ।” ম্যাচের আগে বলে দিয়েছেন কোচ। প্ৰথম দুই ম্যাচে ১০ গোল হজম করার পরে আগের ম্যাচে ক্লিনশিট রেখেছে ইস্টবেঙ্গল। সেটাই আপাতত স্বস্তি দিচ্ছে সিমেন্ট কোম্পানির দলকে।

আরও পড়ুন: লজ্জার বিপর্যয়ের পরে তারকা ফিরছেন সবুজ মেরুনে! জামশেদপুর ম্যাচের আগেই ঘোষণা হাবাসের

সাংবাদিক সম্মেলনে কোচ জানিয়েছেন, “দলের আত্মবিশ্বাস ফিরে পাওয়ার জন্য ক্লিন শিট দরকার ছিল। ম্যাচ যত গড়িয়েছে ততই আমরা উন্নতি করেছি।” দলে পরিবর্তনের ইঙ্গিত দিয়ে রিয়াল মাদ্রিদ ক্যাসিয়ার প্রাক্তন কোচ বলেছেন, “তিন দিন অন্তর আমাদের ম্যাচ খেলতে হচ্ছে। তাই দল ঘুরিয়ে ফিরিয়ে খেলাতে হবে। তাছাড়া গোয়ার আর্দ্রতা খুব বেশি। প্লেয়ারদের কাছে যা বেশ চ্যালেঞ্জিং।”

স্কোয়াড রোটেট করে খেলানোর পথে ইনজুরি আবার অন্তরায় হয়ে দাঁড়িয়েছে স্প্যানিশ কোচের কাছে। কোচ জানিয়েছেন, “অঙ্কিত এবং জ্যাকিচাঁদ সিং।ধীরে ধীরে উন্নতি করছে। তবে কবে মাঠে নামবে, সেই বিষয়ে কোনও নিশ্চয়তা নেই। এমন চোটের ক্ষেত্রে তাড়াহুড়ো না করে সতর্ক থাকতে হয়। প্রত্যেকের শারীরিক অবস্থার কথাই আমাদের ভাবতে হচ্ছে। কারণ আমরা দেরিতে প্রি-সিজন শুরু করেছি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2021 sc east bengal aims for first win against fc goa