scorecardresearch

বড় খবর

ফের ভোগালো ফিনিশিং! মুম্বইয়ের কাছে হেরে শেষেই ইস্টবেঙ্গল

প্ৰথম পর্বে দুরন্ত মুম্বইকে রুখে দিয়ে সম্ভ্রম আদায় করে নিয়েছিল ইস্টবেঙ্গল। দ্বিতীয় পর্বে ফের মুখোমুখি হয়েছিল দুই দল।

ইস্টবেঙ্গল: ০
মুম্বই সিটি: ১ (বিপিন)

প্ৰথম লেগের ম্যাচে দুরন্ত ইস্টবেঙ্গল রুখে দিয়েছিল মুম্বই সিটি এফসিকে। মঙ্গলবার আর পারল না লাল হলুদ। ০-১ গোলে শেষ পর্যন্ত হার মানল ইস্টবেঙ্গল। দ্বিতীয়ার্ধে বিপিন সিংয়ের একমাত্র গোলে মুম্বই সিটি জয়লাভ করল ইস্টবেঙ্গলের বিপক্ষে।

লিগে মাত্র একটা জয়। দ্বিতীয় জয়ের লক্ষ্যে ইস্টবেঙ্গল নেমেছিল মঙ্গলবার। তবে গোটা মরশুমের মতই হতাশা সঙ্গী হল মারিও রিভেরা ব্রিগেডের।

নিজেদের সেরা ফর্মে ছিল না ডেস বাকিংহ্যামের দল। অন্যদিকে, ইস্টবেঙ্গলকে দেখে মনেই হচ্ছিল না লিগ টেবিলের তলানিতে রয়েছে তারা। একের পর এক সুযোগ তৈরি করছিল ইস্টবেঙ্গল। তবে বরাবরের মত ইস্টবেঙ্গল ভুগছিল দুর্বল ফিনিশিংয়ের জন্য।

প্ৰথমার্ধেই পেনাল্টি পেতে পারত ইস্টবেঙ্গল। ম্যাচের ২৬ মিনিটে মুর্তাদা ফল বক্সের মধ্যে ফেলে দিয়েছিলেন হাওকিপকে। তবে ইস্টবেঙ্গলের সমস্ত দাবি নাকচ করে দেন রেফারি।

প্ৰথমার্ধে ম্যাচ গোলশূন্য থাকার পরে ৫১ মিনিটে ম্যাচের একমাত্র গোল করে যান বিপিন। জায়গা তৈরি করে বাঁ পায়ে কাট করে ভিতরে ঢোকেন। লো শটে গোলকিপার শঙ্কর রায়কে পরাস্ত করেন বিপিন। এরপরে ৮৩ মিনিটে ক্যাসিও মুম্বইয়ের হয়ে দ্বিতীয় গোলের সুযোগ পেয়েছিলেন। তবে কাজে লাগাতে পারেননি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2021 sc east bengal goes down fighting against mumbai city fc