ISL 2022: ATK Mohun Bagan extends contracts with Liston Colaco Manvir Singh Deepak Tangri Sports: সেরার সেরা তিন তারকার বহুদিনের ঠিকানা বাগানেই! ষষ্ঠীর দিনেই বিরাট আপডেট | Indian Express Bangla

সেরার সেরা তিন তারকার বহুদিনের ঠিকানা বাগানেই! ষষ্ঠীর দিনেই বিরাট আপডেট

এটিকে মোহনবাগানের সঙ্গে তিন ফুটবলার নিজেদের চুক্তি বাড়িয়ে নিলেন। লিস্টন কোলাসো, দীপক টাংরি এবং মনবীর সিংকে আগামী বেশ কয়েক মরশুম এই ক্লাবেই দেখা যাবে।

সেরার সেরা তিন তারকার বহুদিনের ঠিকানা বাগানেই! ষষ্ঠীর দিনেই বিরাট আপডেট

মহাষষ্ঠীর দিনেই সমর্থকদের বড়সড় আপডেট দিল এটিকে মোহনবাগান কর্তৃপক্ষ। স্কোয়াডের সেরা তিন ফুটবলারের সঙ্গে চুক্তি বাড়িয়ে দেওয়া হল। এই মুহূর্তে দেশের সবথেকে ধারাবাহিক পারফর্ম করা উইঙ্গারদের মধ্যে অন্যতম লিস্টন কোলাসো। তাঁর সঙ্গে আরও পাঁচ বছর চুক্তির মেয়াদ বর্ধিত করা হল সবুজ মেরুন শিবিরের পক্ষ থেকে।

আইএসএল-এ বরাবরই অন্যতম সেরা পারফর্মার লিস্টন। গত সিজনে আটটি গোল করার পাশাপাশি ছয়টি গোলের নাম লেখা পাস বাড়িয়েছিলেন গোয়ানিজ তারকা। এএফসিতেও তাঁর নামের পাশে ছিল চারটে গোল।

আরও পড়ুন: লাল-হলুদ সমর্থকদের খুশির খবর! ISL শুরুর আগেই ইস্টবেঙ্গল থেকে নিজেদের নাম সরাল ইমামি

নতুন চুক্তির পর উচ্ছ্বসিত লিস্টন এটিকে মোহনবাগান মিডিয়াকে বলে দেন, “দেশের ঐতিহ্যবাহী ক্লাবে এসে দেখলাম পরিকাঠামো এবং পরিবেশ খুব ভাল। সেইজন্যই পাঁচ বছর থেকে যাওয়ার সিদ্ধান্ত নিলাম। গত বছর ভালো খেলেও ট্রফি জিততে পারিনি। এবার সেই ট্রফি জিততে চাই। এবার আমাদের দল আরও শক্তিশালী। নতুন বেশ কয়েকজন ভালো মানের ফুটবলার এসেছেন। প্রস্তুতি দুর্দান্ত হয়েছে। আমার মতই গোটা দল একশো শতাংশ দিতে প্রস্তুত।”

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের নতুন জার্সিতে ‘আপত্তিকর’ লোগো, ক্ষোভে ফেটে পড়ল লাল-হলুদ জনতা

লিস্টনের সঙ্গেই চুক্তির মেয়াদ বাড়ানো হল মনবীর সিং এবং দীপক টাংরির। মনবীর আরও পাঁচ বছর সবুজ-মেরুন জার্সি গায়ে চড়াবেন। দেশের অন্যতম প্রতিশ্রুতিমান ফরোয়ার্ড তিনি। দীপক টাংরিও উঠতি তারকা। তাঁর সঙ্গে চার বছরের মেয়াদ বর্ধিত করল ক্লাব। দুজনেই চুক্তি বাড়িয়ে বাগানে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে বললেন, “এখন আমাদের লক্ষ্য আইএসএল-এ র মরশুম শুরু করা এবং চ্যাম্পিয়ন হওয়া।”

আরও পড়ুন: ISL-এ কোচিং করানো বিদেশি তারকার আচমকা মৃত্যু! লিগ শুরুর আগেই শোকের ছায়া টুর্নামেন্টে

এএফসি কাপের ব্যর্থতার পর এটিকে মোহনবাগানের তরফে টানা অনুশীলন চলছিল। পুজোর জন্য তিন দিন ফুটবলারদের ছুটি দিয়েছেন কোচ হুয়ান ফেরান্দো। ৪ তারিখ থেকে পুনরায় আইএসএল-এর চূড়ান্ত প্রস্তুতি শুরু হবে। ১০ অক্টোবর এটিকে মোহনবাগানের প্ৰথম ম্যাচ চেন্নাইয়িন এফসির সঙ্গে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2022 atk mohun bagan extends contracts with liston colaco manvir singh deepak tangri

Next Story
Video, মোদি ফটো তুলবেন, মঞ্চেই ধাক্কা মেরে সরানো হল নীরাজ চোপড়াদের!