ইস্টবেঙ্গলের ম্যাচ ডে'তেই মুখ খুললেন বাগানের তিরি! মনখারাপ করা বার্তায় গলিয়ে দিলেন হৃদয় Sports: ISL 2022: ATK Mohun Bagan's Tiri sends wishes before opener | Indian Express Bangla

ইস্টবেঙ্গলের ম্যাচ ডে’তেই মুখ খুললেন বাগানের তিরি! মনখারাপ করা বার্তায় গলিয়ে দিলেন হৃদয়

মনকেমন করা বার্তা দিলেন সবুজ মেরুনের হার্টথ্রব তিরি

ইস্টবেঙ্গলের ম্যাচ ডে’তেই মুখ খুললেন বাগানের তিরি! মনখারাপ করা বার্তায় গলিয়ে দিলেন হৃদয়

আইএসএল গ্রহ থেকে তিনি আপাতত বহু দূরে। নিজের দেশে স্পেনে। মাদ্রিদে। তবে মন পড়ে রয়েছে ভারতেই। প্রিয় দলের জন্য। চলতি আইএসএল-এ হোসে লুইস এস্পিওনসা ওরফে তিরিকে দেখা যাবে না সবুজ মেরুন জার্সিতে। চোটের পর অস্ত্রোপচার এবং তারপর রিহ্যাবের দুনিয়ায় আটকে রয়েছেন তিনি।

শুক্রবার আইএসএল-এ প্রথম ম্যাচে খেলতে নামছে ইস্টবেঙ্গল। প্রতিপক্ষ কেরালা ব্লাস্টার্স। তিরির এটিকে মোহনবাগানের লিগ অভিযান শুরু করছে চেন্নাইয়িন এফসির বিপক্ষে। আর প্রিয় দলের খেলতে নামার ৭২ ঘন্টা আগে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন স্প্যানিশ তারকা।

আরও পড়ুন: বাগানের নজরে থাকা স্ট্রাইকারই কাঁপিয়ে দিলেন রোনাল্ডোর Man U-কে, আক্ষেপ কি হচ্ছে কোচ ফেরান্দোর

টুইটারে তিরি ইস্টবেঙ্গলের ম্যাচ-ডে’র দিন লিখে দিলেন, “আজ আইএসএল শুরু হচ্ছে। চলতি মরশুমে খেলতে না পারার জন্য খারাপ লাগছে। তবে বাইরে থেকে প্রতিটি ম্যাচে নজর থাকবে আমার। সমস্ত দলের প্রতি শুভকামনা রইল। আশা করি কেউ যেন বড়সড় চোটের কবলে না পড়েন। আর চলো নেমে পড়া যাক এটিকে মোহনবাগান।” নিজের আবেগী বার্তায় এটিকে মোহনবাগানকে ট্যাগও করেছেন তিনি।

টানা তিন মরশুম ধরে এটিকে মোহনবাগান রক্ষণের অতন্দ্র প্রহরী তিরি। আইএসএলের অন্যতম সেরা সেন্ট্রাল ডিফেন্ডার হিসাবে নিজেকে তুলে ধরেছেন। এএফসিতে গোকুলাম কেরালা ম্যাচে চোট পেয়েছিলেন সবুজ-মেরুন রক্ষণের হার্টথ্রব। গোকুলাম ফরোয়ার্ড লুকা মাজসেনকে ট্যাকল করতে গিয়ে চোট পান তারকা। প্রবল যন্ত্রণায় কাতরাতে কাতরাতে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন ৩৯ মিনিটে। প্ৰথমে বলা হচ্ছিল সাত সপ্তাহের জন্য ছিটকে গিয়েছেন তারকা।

তবে পরে সমস্ত পরীক্ষা নিরীক্ষার পর জানা যায়, এসিএল টিয়ারের কারণে অস্ত্রোপচার এবং তারপর রিকভারির জন্য তারকার প্রত্যাবর্তন ঘটতে আগামী বছরের ফেব্রুয়ারি হয়ে যাবে।

চলতি আইএসএল-এ তিরিকে পাওয়া যাবে না, তা নিশ্চিত হওয়ার পরেও সবুজ মেরুন শিবির থেকে রিলিজ করা হয়নি তাঁকে। আনরেজিস্ট্রার্ড ফুটবলার হিসাবে ধরে রাখা হয়েছে তাঁকে। তিরির বদলি হিসাবে এটিকে মোহনবাগান সই করিয়েছে ব্রেন্ডন হ্যামিলকে। এএফসি কাপ জয়ী অস্ট্রেলিয়ান স্টপার এটিকে মোহনবাগানে তিরির বিকল্প হয়ে উঠতে পারবেন কিনা, তা সময়ই বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2022 atk mohun bagans tiri sends wishes before opener

Next Story
IPL-র মত সন্তোষ ট্রফিও এবার বিদেশের মাটিতে! ঐতিহাসিক চুক্তি ফেডারেশনের