scorecardresearch

বড় খবর

সমালোচনায় রক্তাক্ত ‘লর্ড’ পাসি! শেষমেশ আসরে নামতে হল কোচ স্টিফেন কনস্টানটাইনকে

জোড়া হারের ধাক্কা নিয়ে নর্থ ইস্টের মুখোমুখি হচ্ছে স্টিফেন কনস্টানটাইনের ইস্টবেঙ্গল

সমালোচনায় রক্তাক্ত ‘লর্ড’ পাসি! শেষমেশ আসরে নামতে হল কোচ স্টিফেন কনস্টানটাইনকে

ডার্বি থেকেই সমর্থকদের চোখের বালি হয়ে দাঁড়িয়েছেন। আত্মঘাতী গোল করে ডুরান্ড ডার্বিতে ভুগিয়েছিলেন দলকে। ডুরান্ডের পর আইএসএল-এর দুটো ম্যাচেও পর্যাপ্ত গেম টাইম পেয়েছেন। তবে সমর্থকদের আস্থা অর্জন করতে পারেননি।

আইএসএল-এর প্ৰথম দুই ম্যাচেই হার হজম করতে হয়েছে ইস্টবেঙ্গলকে। আর জোড়া হারের পরে সমালোচকদের নিশানায় আরও এসেছেন সুমিত পাসি। তবে সমালোচনায় রক্তাক্ত সুমিত পাসসির পাশেই দাঁড়াচ্ছেন ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্টানটাইন।

বুধবার নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে নামার আগে লাল হলুদের ব্রিটিশ কোচ সুমিত পাসির পাশেই দাঁড়াচ্ছেন। জানিয়ে দিলেন, বারবার সমালোচনা একজন ফুটবলারকে মানসিকভাবে বিপর্যস্ত করে দিতে পারে। সকলের সঙ্গেই ও অনুশীলনে কঠোর পরিশ্রম করছে।

“শেষ ম্যাচে ও মোটেই ভাল খেলতে পারেনি। তবে খারাপ খেলাদের তালিকায় অনেকেই রয়েছেন। প্রি সিজনে ওঁকে একাধিক পজিশনে খেলানো হয়েছিল। অবিরত পরিশ্রম করে চলেছে ও। ম্যাচ তো বটেই অনুশীলনেও নিজেকে নিংড়ে দিয়েছে সুমিত। তবে একটু মনোযোগী হতে হবে ওঁকে। সেটা ও ভালো করেই জানে। মানসিকভাবে সমস্ত ফুটবলাররা যাতে ভাল পজিশনে থাকে, সেটা আমাদের নিশ্চিত করতে হবে।” বলে দেন কোচ কনস্টানটাইন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2022 east bengal coach stephen constantine backs sumeet passi ahead of northeast united clash