scorecardresearch

বড় খবর

ড্র করে টেবিলের শেষেই ইস্টবেঙ্গল! খালিদের নর্থইস্টের বিপক্ষেও এল না জয়

নর্থ ইস্টের বিরুদ্ধে ইস্টবেঙ্গল খেলতে নেমেছিল জয়ের লক্ষ্য নিয়ে। তবে সোমবারেও প্ৰথমে গোল হজম করে বসে লাল হলুদ ব্রিগেড।

ইস্টবেঙ্গল: ১ (পেরোসেভিচ)
নর্থ ইস্ট ইউনাইটেড: ১ (সাহানেক)

লিগ টেবিলের তলানিতে থাকা দুই দলের লড়াইয়ের মোটিভেশন ছিল একটাই, কোনওভাবেই যেন লিগ তালিকার শেষে না ফিনিশ করতে হয়, তা নিশ্চিত করা। তবে সেই ম্যাচ ১-১ ড্র করে ইস্টবেঙ্গল লাস্ট বয় হওয়ার দিকে আরও একধাপ এগিয়ে গেল।

নর্থ ইস্ট এদিন আইএসএল অভিযান শেষ করল ২০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে। ইস্টবেঙ্গলের হাতে রয়েছে আরও একটা ম্যাচ। লাল হলুদ ব্রিগেড দাঁড়িয়ে ১১ পয়েন্টে। শেষ ম্যাচে ইস্টবেঙ্গল একমাত্র জিতলেই পয়েন্টের বিচারে নর্থইস্টকে ধরে ফেলবে। তবে তখন বিচার্য হবে গোল পার্থক্য। সোমবারের ম্যাচ পর্যন্ত ইস্টবেঙ্গল আপাতত গোল পার্থক্যে এগিয়ে।

লজ্জা বাঁচানোর ম্যাচে খালিদ জামিলের নর্থইস্টকে প্রথমার্ধের সংযোজিত সময়ে এগিয়ে দিয়েছিলেন মার্কো সাহানেক। বিরতির আগে একাধিক হাফচান্স পেয়েছিল নর্থইস্ট। এর মধ্যেই একটা সুযোগের সদ্ব্যবহার করেন সাহানেক। সুহেরের ক্রস ধরে ব্রাউন দুরন্ত হেডে গোলে বল রেখেছিলেন। বল পোস্টে লেগে প্রতিহত হওয়ার পরে রিবাউন্ড থেকে গোল করে যান সাহানেক।

আরও পড়ুন: জিমন্যাস্টিক ছেড়ে দিয়েছেন রিও মাতানো দীপা! সাসপেন্ড হতেই বিরাট ঘোষণা কোচ নন্দীর

বিরতির পরেই সমতা ফেরায় লাল হলুদ। ফ্লোটম্যান বক্সের মধ্যে ফাউল করেছিলেন সোটাকে। প্রাপ্ত পেনাল্টি থেকে গোল করে যান পেরোসেভিচ।

এরপরে আরও গোলের সুযোগ পায় খালিদ জামিলের দল। তবে এর গোল আসেনি।

ইস্টবেঙ্গল: শঙ্কর রায়, হীরা মন্ডল, ফ্রানজ প্রেসি, জয়নের লোরেঙ্ক, নাওচা সিং, হামতে, নাওরেম মহেশ, সৌরভ দাস, মহম্মদ রফিক, সোটা, আন্তোনিও পেরোসেভিচ

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2022 east bengal hits bottom of table with draw against northeast united