scorecardresearch

বড় খবর

হল না লিগ উইনার্স শিল্ড! হেরে স্বপ্নভঙ্গ এটিকে মোহনবাগানের

লিগ শিল্ড জয়ের জন্য সবুজ মেরুন ব্রিগেডের কাছে জামশেদপুর ম্যাচে জয় দরকার ছিল। আগের ম্যাচে কৃষ্ণ শুরু থেকেই প্ৰথম একাদশে ছিলেন।

এটিকে মোহনবাগান: ০
জামশেদপুর এফসি: ১ (ঋত্বিক দাস)

লিগ উইনার্স শিল্ড জেতা আর হয়ে উঠল না এটিকে মোহনবাগানের। মেরিনার্সদের হারিয়ে লিগ উইনার্স শিল্ড আপাতত জামশেদপুরের। সোমবার ফতোরদা স্টেডিয়ামে প্ৰথমবারের মত লিগ উইনার্স শিল্ড জিতল জামশেদপুর। ৫৬ মিনিটে ম্যাচের একমাত্র গোল করে যান ঋত্বিক দাস।

গত মরশুমে জামশেদপুর ষষ্ঠ স্থানে ফিনিশ করেছিল। এবার ২০ ম্যাচ পরে ওয়েন কয়েলের দল ৪৩ পয়েন্টে ফিনিশ করল। এটিকে মোহনবাগান ৩৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থাকল। ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রইল হায়দরাবাদ।

লিগ উইনার্স শিল্ড জয়ের জন্য জামশেদপুরের সামনে টার্গেট ছিল একটাই- বড় ব্যবধানে মেরিনার্সদের কাছে হার আটকানো। অপ্রতিরোধ্য জামশেদপুরের কাছে সুবিধা করতে পারল না ফেরান্দো ব্রিগেড। এই নিয়ে শেষ ১০ ম্যাচের ৯টিতেই জয় পেল ওয়েন কয়েলের দল। সাত ম্যাচ টানা জয়ে টুর্নামেন্টের ইতিহাসে রেকর্ডও গড়ে ফেলল জামশেদপুর।

প্লে অফে জামশেদপুর মুখোমুখি হবে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে।

এটিকে মোহনবাগান:
রয় কৃষ্ণ, জনি কাউকো, লিস্টন কোলাসো, কার্ল ম্যাকহিউ, লেনি রদ্রিগেজ, মনবীর সিং, প্রীতম কোটাল, সন্দেশ জিংঘান, তিরি, শুভাশীষ বোস, অমরিন্দ্র সিং

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl 2022 jamshedpur fc clinch maiden league winners shield defeating atk mohun bagan