scorecardresearch

পোগবা-হ্যামিলকে সই করানোর পর এবার মুখ খুললেন তিরি! জানালেন নিজের বাগান-ভবিষ্যৎ

কার্ল ম্যাকহিউকে রিটেন করার পরেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিরি। তারপরেই তারকার দল ছাড়ার জল্পনা তীব্র হয়েছে।

কার্ল ম্যাকহিউয়ের সঙ্গে চুক্তি আরও বাড়ানো হল। আর এটিকে মোহনবাগানের সেই মহা-ঘোষণার মধ্যেই জল্পনার ইন্ধন দিয়ে গেলেন হোসে লুইস এস্পিনোস আরেয়। ফুটবল মহলে যিনি বিখ্যাত তিরি নামে।

মঙ্গলবার নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে সবুজ মেরুন জার্সিতে এক ছবি পোস্ট করেন তারকা। বাঘের ইমোজি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন ‘ব্যাক’। অর্থাৎ দ্রুতই যে তিনি মাঠে ফিরতে চলেছেন, সেদিকেই তিনি ইংগিত করেছেন।

এর মধ্যেই সেই পোস্টের কমেন্টে তিরি এক সমর্থকের পোস্টে লিখে দেন, “দলের সঙ্গে থাকতে পারলে ভালো লাগত। তবে দুর্ভাগ্যবশত এই চোট সারিয়ে ফিরতে সময় লাগবে। তাই দলকে সাহায্য করতে পারছি না। তবে ক্লাব দুজন ভালমানের ডিফেন্ডার নিয়েছে। আমি নিশ্চিত সবকিছুই ঠিকঠাক চলছে।”

আরও পড়ুন: সন্দেশ থাকছেন বাগানেই! ছয় বিদেশির কোটা পূরণেও ফেরান্দোর ভাবনায় বিদেশি স্ট্রাইকার, কীভাবে

এএফসি কাপে গোকুলাম ম্যাচে চোট পান তারকা। তারপরেই জানা যায়, এসিএল-এর চোট সারিয়ে ফিরতে আট মাসের বেশি সময় পাওয়া যাবে না তারকা স্টপারকে। এএফসি গ্রুপ পর্ব শেষেই তিরি মাদ্রিদে পৌঁছে গিয়েছিলেন। নিজের দেশেই অস্ত্রোপচারের পর রিহ্যাব সারবেন তারকা। মাঠে ফিরবেন সেই জানুয়ারি-ফেব্রুয়ারিতে।

আরও পড়ুন: জাতীয় দলের কোর টিমই বেঙ্গালুরুর! ইস্টবেঙ্গল ছাড়ার দিনেই বড় মন্তব্যে ঝড় তুললেন হীরা

এর মধ্যেই এটিকে মোহনবাগান দল গঠন গুছিয়ে নিচ্ছে। কার্ল ম্যাকহিউকে ধরেই ক্লাব নতুন করে সই করিয়েছে ফ্লোরেন্তিন পোগবা, ব্রেন্ডন হ্যামিলকে। সবমিলিয়ে, চারজন সেন্টার ব্যাক নেওয়ায় ফেরান্দোর স্কোয়াড বাছাই নিয়ে সমর্থকদের মধ্যে কৌতুহল রয়েছে। জল্পনা শুরু হয়েছে তিরির এটিকে-মোহনবাগান ভবিষ্যৎ নিয়ে।

তবে সূত্রের খবর, তিরির পুরোদমে ফিট হয়ে উঠতে এখনও ছয়-সাত মাস সময় লাগবে। কোচ ফেরান্দোও তিরির রিকভারিতে সন্তুষ্ট। জানুয়ারিতে চোট সারিয়ে স্বমহিমায় তিরি প্রত্যাবর্তন করবেন নাকি তার আগেই তাঁর বিদায় ঘটে, তা স্পষ্ট হয়ে যাবে আগামী কয়েক সপ্তাহেই।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer atk mohun bagan centre back tiri fuels rumour with social media post