scorecardresearch

বড় খবর

প্রতিপক্ষ দলও এখন আমাকে নিয়ে ভাবে! ডার্বির আগেই হুঙ্কার বাগানের হ্যাটট্রিক হিরোর

ডার্বিতে হ্যাটট্রিক করে রাতারাতি তারকা হয়ে উঠেছিলেন কিয়ান নাসিরি। এবার নাসিরি মুখ খুললেন নতুন মরশুমের শুরুতেই।

গত মরশুমে আইএসএল ডার্বি মাতিয়ে দিয়েছিলেন জামশেদ পুত্র কিয়ান নাসিরি। ডার্বিতে হ্যাটট্রিক করে কলকাতার ফুটবল ইতিহাসে আবির্ভাবেই নজর কেড়েছেন কিয়ান। আপাতত নতুন মরশুমে সবুজ-মেরুন জার্সিতে আরও ঝলমলে পারফরম্যান্স উপহার দিতে মুখিয়ে রয়েছেন যুব এই তারকা।

ডার্বির ঝলসে দেওয়া পারফরম্যান্সের পরে কিয়ান নাসিরির জীবন অনেকটাই বদলে গিয়েছে। এমনটাই জানাচ্ছেন খোদ তিনি নিজেই। আইএসএল মিডিয়াকে একান্ত সাক্ষাৎকারে কিয়ান জানাচ্ছেন, “জানুয়ারি ২৯, ২০২২-এর পর জীবন অনেকটাই বদলে গিয়েছে। বেশ কিছু বদল ঘটেছে। তবে আগের বেশ কিছু বিষয় এখনও চালিয়ে যাই। যেভাবে দল এবং সমর্থকরা আমাকে ভালবাসায় ভরিয়ে দিয়েছে, তাতে আমি আপ্লুত। এখন মনে হয়, অনুশীলনে আরও পরিশ্রম করতে হবে। কারণ গত মরশুমের থেকে আরও ভালো পারফর্ম করতে হবে এবার। এখন প্রতিপক্ষ দলও আমাকে নিয়ে পরিকল্পনা করে মাঠে নামে। এমনটা বেশ ভালো ভাবলেই ভালো লাগে।”

আরও পড়ুন: বাগান ছাড়লেন ভিকুনার আইলিগ চ্যাম্পিয়ন ঘরের ছেলে! বড় ধাক্কা কি ফেরান্দোর

যুব তারকা এখন থেকেই ফুটছেন দলের একাধিক বিদেশি তারকাদের সান্নিধ্য পাওয়ার জন্য। তারকা খচিত এটিকে মোহনবাগান এবার সই করিয়েছে এ লিগ জেতা ব্রেন্ডন হ্যামিল থেকে ফরাসি লিগের দ্বিতীয় ডিভিশনে খেলে আসা ফ্লোরেন্তিন পোগবাকে। রয়েছেন হুগো বৌমাস, জনি কাউকোর মত পুরোনো তারকারাও।

কিয়ান নাসিরি আইএসএল মিডিয়াকে বলে দিয়েছেন, “ব্রেন্ডন হ্যামিল এবং পোগবা দলে যোগ দেওয়ার দলের রক্ষণ আরও মজবুত হবে। দল হিসেবে একবার ছন্দ পেয়ে গেলেই আমাদের সেরা হিসাবে নিজেদের মেলে ধরতে পারব।”

আরও পড়ুন: ইস্টবেঙ্গল প্রাক্তনী, টানা দু-বার আইলিগ চ্যাম্পিয়ন! প্ৰথমবার সই করলেন ISL-এ

“দলের প্রত্যেক ফুটবলারই আলাদা আলাদাভাবে শীর্ষ পর্যায়ে খেলার অভিজ্ঞতা রয়েছে। ওদের কাছ থেকে অনেক কিছুই শিখতে চলেছি। সকলেই স্বতন্ত্র। তবে ফ্লো-র (ফ্লোরেন্টিন পোগবা) পাশে খেলা বড় ব্যাপার হতে চলেছে। ইউরোপিয়ান ফুটবল, এমএসএল-এ খেলার অভিজ্ঞতা নিয়ে ও আসছে। তবে শুধু বড় লিগে খেলাই নয়, ওঁর সঙ্গে থাকা অভিজ্ঞতার কিছুটা শিখতে সাহায্য করবে আমাকে।”

সামনেই ডুরান্ড কাপের ডার্বি। ঐতিহাসিক মহারণ হবে এই মাসেই। যদিও ডার্বির দিনক্ষণ পিছিয়ে গিয়েছে। তবে এখন থেকেই ডার্বিতে ছাপ ফেলার জন্য অনুশীলনে নিজেকে নিংড়ে দিচ্ছেন তরুণ এই তুর্কি। ডার্বিতে কি গতবারের সোনার পারফরম্যান্স মেলে ধরতে পারবেন, সেটাই এখন প্রশ্ন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer atk mohun bagans derby hero kiyan nassiri excited to share dressing room with florentine pogba