scorecardresearch

বড় খবর

ইস্টবেঙ্গলে কি ফের কোচ হচ্ছেন আলেহান্দ্রো! এক টুইটেই জল্পনার দাবানল ছড়ালেন স্প্যানিশ বস

সোমবারেই নিজের জন্মদিন পালন করেছিলেন। তারপরে সমর্থকদের ধন্যবাদ জানিয়ে একটি টুইট করেন ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচ আলেহান্দ্রো মেনেন্দেজ। তারপরেই জল্পনা ছড়ায়।

সামান্য একটা টুইট। সেই টুইটেই যে এরকম জল্পনার ঝড় বয়ে যাবে, তা কি ভাবতে পেরেছিলেন আলেহান্দ্রো মেনেন্ডেজ গার্সিয়া। ইস্টবেঙ্গল এই মুহূর্তে এখনও চূড়ান্ত চুক্তি সই করে দল গঠন শুরুই করতে পারেনি। ইমামির সঙ্গে এখনও দেখে নেওয়া হচ্ছে চুক্তির সমস্ত বিষয় আশায়।

অন্য দলের প্রাক মরশুম শুরু হতে চলেছে। বাকিদের দল গঠনও প্রায় সম্পূর্ণ। সমর্থকদের বাঁধ ভেঙে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ক্লাব কর্তাদের বিরুদ্ধে উগরে দেওয়া হচ্ছে ক্ষোভ। এমন অবস্থাতেই হঠাৎ শিরোনামে ইস্টবেঙ্গলের প্রাক্তন হেড স্যার আলেহান্দ্রো মেনেন্দেজ।

আরও পড়ুন: ইস্ট-মোহনের ‘বহু যুদ্ধের ঘোড়ার’ দিকে হাত চেন্নাইয়িনের! দক্ষিণী ক্লাব যেন মিনি বঙ্গ-ব্রিগেড

আসলে সোমবারেই নিজের ৫৬তম জন্মদিন পালন করেছেন লাল হলুদ জনতার একসময়ের নয়নের মণি। আর তাঁর জন্মদিনে আগের মতই উপচে পড়েছে ইস্টবেঙ্গল সমর্থকদের শুভেচ্ছা। ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচের ইনবক্স, হোয়াটসআপ তো বটেই সোশ্যাল মিডিয়াতেও আছড়ে পড়েছে শুভেচ্ছার ঢেউ।

আর ইস্টবেঙ্গল সমর্থকদের ধন্যবাদ জানাতে গিয়েই আলেহান্দ্রো মেনেন্দেজ ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন। তাঁর টুইটের বয়ান, “আমার জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সকল ইস্টবেঙ্গল সমর্থকদের ধন্যবাদ জানাতে।চাই। আশা করি খুব শীঘ্রই তোমাদের সঙ্গে দেখা হবে।”

টুইটের দ্বিতীয় পর্ব রীতিমত জল্পনার উদ্রেক ঘটিয়ে যায়। সমর্থকদের মধ্যে তীব্র কৌতূহল জন্ম নেয়। তাহলে কি ইস্টবেঙ্গলে দ্বিতীয় ইনিংসে কোচিং করানোর জন্য হাজির হচ্ছেন আলেহান্দ্রো! এমনই জল্পনা সুনামির রূপ নেয়। ইস্টবেঙ্গলের যেহেতু এখনও চুক্তি পর্বই সমাপ্ত হয়নি। তাই দল গঠনের সঙ্গেই কোচ বাছাইও ঝুলে রয়েছে। গতবার শেষ পর্বে কোচিং করানো মারিও রিভেরা যে এই থাকবেন না তা অনেকটাই স্পষ্ট।

আরও পড়ুন: আতলেতিকোয় লা লিগা চ্যাম্পিয়ন! নেইমারের এই বাল্য বন্ধুর জন্য ISL ইতিহাসে সবথেকে দামি চুক্তি

ঘটনা হল, রিয়াল মাদ্রিদের যুব দলের প্রাক্তন এই কোচের কাছে কোচ হওয়ার জন্য কোনওরকম প্রস্তাবই আসেনি কলকাতার শতাব্দীপ্রাচীন ক্লাবের তরফ থেকে। তবে জানা যাচ্ছে কোচ আলেহান্দ্রো নিজে ইস্টবেঙ্গলে ফিরতে আগ্রহী। তবে ভালো চুক্তি অফার করতে হবে তাঁকে। তারপরেই ভেবে দেখবেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer east bengal ex coach alejandro menendez garcia fuels rumour with twitter post