ISL transfer: East Bengal coach Bino George Gokulam Kerala president VC Praveen conflict Sports: ইস্টবেঙ্গলে কোচিংয়ের প্রস্তাব পেয়েই বিতর্কে বিনো জর্জ! গোকুলামের সঙ্গে মন কষাকষি তুঙ্গে | Indian Express Bangla

ইস্টবেঙ্গলে কোচিংয়ের প্রস্তাব পেয়েই বিতর্কে বিনো জর্জ! গোকুলামের সঙ্গে মন কষাকষি তুঙ্গে

ইস্টবেঙ্গলের কোচিংয়ের অফার পেয়েই বড়সড় ঝামেলায় জড়িয়ে গেলেন বিনো জর্জ। মনোমালিন্য শুরু গোকুলাম প্রেসিডেন্টের সঙ্গে।

ইস্টবেঙ্গলে কোচিংয়ের প্রস্তাব পেয়েই বিতর্কে বিনো জর্জ! গোকুলামের সঙ্গে মন কষাকষি তুঙ্গে

ইস্টবেঙ্গলের কোচ হওয়ার প্রস্তাব পেয়েছেন। এর মধ্যেই কিছুটা বিতর্কে জড়িয়ে গেলেন বিনো জর্জ। ইস্টবেঙ্গলের অফার পেয়ে কার্যত দিন গুনছেন কেরালাকে সন্তোষ ট্রফিতে চ্যাম্পিয়ন করা কোচ। লাল-হলুদ ক্লাবের তরফে বলা হয়েছে, চুক্তি সংক্রান্ত জটিলতা মিটলেই তাঁর সঙ্গে চূড়ান্ত পর্যায়ের যোগাযোগ করা হবে।

বর্তমানে গোকুলামের মহিলা ফুটবল দলের টেকনিক্যাল ডিরেক্টর পদে রয়েছেন বিনো জর্জ। তাঁর দাবি গোকুলামের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গিয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে বিনো জর্জ জানিয়ে দিয়েছেন, “গোকুলামের সঙ্গে আমার চুক্তি শেষ হয়ে গিয়েছে। বর্তমানে ফ্রি এজেন্ট। ইস্টবেঙ্গলের তরফে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। প্রাথমিক কথাবার্তার পর আমাকে জানানো হয় ম্যানেজমেন্টের বেশ কিছু বিষয় নিষ্পত্তি করে আমার সঙ্গে যোগাযোগ করা হবে।”

আরও পড়ুন: অফার করতে দেরি! ইস্টবেঙ্গলের ‘ঘরের ছেলে’কে তুলে লাল-হলুদকে ধাক্কা ISL চ্যাম্পিয়নদের

গোকুলাম কেরালার সঙ্গে দীর্ঘদিন জড়িত রয়েছেন বিনো। ২০১৭ সাল থেকে আইলিগের ক্লাবের সঙ্গে যুক্ত তিনি। হঠাৎ করেই ইস্টবেঙ্গলের প্রস্তাবে তিনি রাজি হয়ে যাওয়ায় খুশি নন গোকুলাম কেরালার প্রেসিডেন্ট ভিসি প্রবীণ। গোকুলাম কেরালা ছেড়ে বিনো ইস্টবেঙ্গলে পাড়ি দিচ্ছেন কিনা, তা জিজ্ঞাসা করতেই তিনি পাল্টা সাফ জানালেন, বিনো ইস্টবেঙ্গলে যাচ্ছেন না। তাঁর বক্তব্য, “বিনো ইস্টবেঙ্গলে যাবে না। ও এখনও আমাদের মহিলা দলের টিডি।” সামনেই গোকুলাম কেরালার মহিলা দলের এএফসি অভিযান রয়েছে।

আরও পড়ুন: ইস্টবেঙ্গল ডাকল না! অনেক অপেক্ষার পরে স্পেনের ক্লাবকে ‘হ্যাঁ’ বললেন সোটা

তার আগে বিনো ক্লাব ছাড়লে গোকুলাম যে বেশ সমস্যায় পড়বে, তা বিলক্ষণ বুঝতে পারছেন প্রবীণ। যদিও বিনো জর্জ সাফ জানাচ্ছেন, তাঁর সঙ্গে গোকুলামের চুক্তির মেয়াদ শেষ। বিনোর মানসিকতা বুঝতে পেরেই শেষে প্রবীণ অভিমানাহত গলায় বলে দিয়েছেন, “ও যদি ভালো অফার পেয়ে থাকে, তাহলে যেতেই পারে।”

সবমিলিয়ে কলকাতায় পাড়ি জমানোর আগে বিনো জর্জ যে নয়া বিতর্কে জড়িয়ে পড়লেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer east bengal may rope in gokulam kerala coach bino george for upcoming season

Next Story
ইস্টবেঙ্গলে কোচিংয়ের অফার পেয়েছি! অবশেষে মুখ খুললেন বিখ্যাত কোচ