scorecardresearch

বড় খবর

বিশ্বকাপজয়ী পল পোগবার মুখেও এবার এটিকে মোহনবাগান! দাদা ফ্লোরেন্তিনকে স্পেশ্যাল বার্তা

Paul Pogba Florentin Pogba ATK Mohun Bagan ISL: দাদা ফ্লোরেন্তিনকে শুভেচ্ছা জানালেন ভাই পল পোগবা। ইনস্টাগ্রামে পোস্ট করলেন নিজের শুভেচ্ছা বার্তা।

বিশ্বকাপজয়ী পল পোগবার মুখেও এবার এটিকে মোহনবাগান! দাদা ফ্লোরেন্তিনকে স্পেশ্যাল বার্তা

মাত্র কয়েক ঘন্টা আগে সরকারিভাবে এটিকে মোহনবাগানে ঘোষণা করা হয়েছে ফ্লোরেন্তিন পোগবার চুক্তি করার বিষয়টি। তারপরেই এবার বিশ্ববিখ্যাত ভাই পল পোগবা শুভেচ্ছা জানালেন দাদাকে। ফ্রান্সের দ্বিতীয় ডিভিশনের ক্লাব সোশো শুক্রবার রাতেই টুইট করে জানিয়ে দেয়, ফ্লোরেন্তিন ভারতে এটিকে মোহনবাগানে যোগ দিচ্ছেন। তারপরই ভারতীয় ফুটবল উত্তাল হয়ে ওঠে।

সোশোর হয়ে গত দুই মরশুম ধরেই ধারাবাহিকভাবে ভালো খেলছেন তিনি। ৬৩ টি ম্যাচ খেলেছেন দক্ষতার সঙ্গে। সেই সোশো ক্লাব থেকেই দু’বছরের চুক্তিতে জুয়ান ফেরান্দোর দলে এলেন গিনির জাতীয় দলের এই তারকা স্টপার। পল পোগবা নিজেই দাদার ভারতে খেলতে আসার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ফুটবল বিশ্বকে জানিয়ে দিয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে পল পোগবা দাদার ছবি শেয়ার করে লিখে দিয়েছেন, “নতুন ক্লাব এটিকে মোহনবাগানের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম।” পোগবা নিজেও ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়ছেন। যোগ দেবেন জুভেন্টাসে। তার আগেই দাদার উদ্দেশ্যে বিশেষ বার্তা দিয়ে রাখলেন তিনি।

ডুরান্ড, ইন্ডিয়ান সুপার লিগ ছাড়াও এ এফ সি কাপের সেমিফাইনাল পর্বের ম্যাচকে পাখির চোখ করেছেন এটিকে মোহনবাগানের স্প্যানিশ কোচ। সেই জন্যই ফ্লোরেন্তিনকে নেওয়া হয়েছে।পোগবার দাদা ক্লোরেন্তিন সেন্ট্রাল ডিফেন্ডার ছাড়াও লেফট ব্যাকে পজিশনে খেলতে পারেন।

আরও পড়ুন: ক্লাবের হৃদপিন্ড সমর্থকরাই! সবুজ-মেরুনে সই করেই মুখ খুললেন ‘মেরিনার্স’ পোগবা

কোচ ফেরান্দো বাগানের নতুন নক্ষত্রকে নিয়ে বলে দিয়েছেন, “পোগবা এমন একজন ফুটবলার যে লক্ষ্যে স্থির থাকতে পারেন। যে সব সময় সেরাটা দিতে চায়। এবং স্বচ্ছন্দের এলাকা থেকে বেরিয়ে এসে নিজেকে প্রমান করার চেষ্টা করে। রক্ষণ থেকে আক্রমণ তৈরি করতে পারে। ফরোয়ার্ডদের গোল করার জন্য ভাল পাস দিতে পারে। প্রতিপক্ষের আক্রমণ সহজেই বুঝতে পারে এবং আটকাতে পারে।”

আরও পড়ুন: ফ্লোরেন্তিন পোগবার এই ছয় তথ্য জানেন না আপনিও, চ্যালেঞ্জ রইল

এটিকে মোহনবাগানে খেলার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ৩১ বছরের তারকাও। তিনি এটিকে মোহনবাগান মিডিয়ায় বলে দিয়েছেন, “সদস্য, সমর্থকরা হচ্ছে ক্লাবের হৃদপিন্ড। ওদের নিয়েই আমরা এগিয়ে যাব। স্টেডিয়াম ভর্তি দর্শকদের সামনে খেলতে সবময়ই ভালোবাসি। উপভোগ করি। সেটা এখানেও পাব জেনে ভাল লাগছে। তাই অপেক্ষায় থাকব কবে সবুজ মেরুন সমর্থকদের ঢেউয়ের সামনে খেলতে নামব।”

ফ্লোরেন্তিনকে চাক্ষুস করার জন্য যুবভারতীট গ্যালারি যে উত্তাল হয়ে উঠবে, তা নির্দ্বিধায় বলা যায়।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer paul pogba sends wishes to elder brother florentin after the atk mohun bagan move