scorecardresearch

বড় খবর

একটাই আক্ষেপ রয়ে গেল! এটিকে মোহনবাগান ছেড়েই প্ৰথমবার মুখ খুললেন সন্দেশ

সন্দেশ ঝিংগানের পরবর্তী গন্তব্য নিয়ে জল্পনা শুরু হয়েছে। এর মধ্যেই বাগান সমর্থকদের বার্তা দিলেন সন্দেশ।

একটাই আক্ষেপ রয়ে গেল! এটিকে মোহনবাগান ছেড়েই প্ৰথমবার মুখ খুললেন সন্দেশ

বৃহস্পতিবারই এটিকে মোহনবাগানের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, সন্দেশ ঝিংগানকে ছেড়ে দেওয়া হচ্ছে। ২০২০-তে সন্দেশ এটিকে মোহনবাগানে যোগ দেওয়ার পর ব্যাপক হাইপ তৈরি হয়েছিল দীর্ঘদেহী স্টপারকে ঘিরে। গত মরশুমে লোনে ক্রোয়েশিয়ার এইচএনকে সিবেনিকে যোগ দিয়েছিলেন তারকা। তবে চোট-আঘাতে পুরো মরশুমই খারাপ কেটেছে সন্দেশের।

আইএসএলের দ্বিতীয় পর্বে এটিকে মোহনবাগানে ফিরে এসেছিলেন তারকা। তবে সেই সময় কোচ পরিবর্তন হয়ে গিয়েছে বাগান শিবিরে। হাবাস সরে গিয়ে দায়িত্বে আসেন ফেরান্দো। বাগানের নতুন স্প্যানিশ কোচ ডিপ ডিফেন্স থেকে বল প্লে চালু করতে চান। তবে সন্দেশ বল-প্লেয়ার না হওয়ায় এই ফর্মেশনে ফিট করতে পারেননি নিজেকে।

যাইহোক, বাগান ছাড়ার পরেই এবার মুখ খুললেন তারকা ডিফেন্ডার। সন্দেশ নিজের টুইটার একাউন্ট থেকে জানিয়ে দিলেন, “এটিকে মোহনবাগানে আমার সময় শেষ হয়ে এসেছে। সবুজ মেরুন জার্সিতে দুই মরশুম খেললেও কৃতজ্ঞতা, স্মৃতি মিলিয়ে যা তৈরি হয়েছে, তা অকল্পনীয়। সমর্থকদের বলছি, তোমাদের অনেক সমর্থন পেয়েছি।”

“এমনকি অল্প সময়ের জন্য সিবেনিকে গেলেও সমর্থকদের ভালোবাসা, উৎসাহ সবসময় অনুভব করেছি। একটাই আক্ষেপ রয়ে গেল, সমর্থকদের সামনে সেভাবে খেলতে পারলাম না। তবে অতিমারিতে তা সম্ভব হয়নি। তবে এএফসি কাপের যে দুটো ম্যাচ ঐতিহাসিক সল্টলেক স্টেডিয়ামে খেলেছি, সেই স্মৃতি আজীবন সঙ্গে থাকবে।”

আরও পড়ুন: সন্দেশকে চেয়েও হৃদয় ভাঙতে পারে ইস্টবেঙ্গলের! তারকা খচিত ক্লাবেই হয়ত ঝিংগান

“জাদুভরা সেই রাতে আমাদের পিঠ দেওয়ালে ঠেকে গিয়েছিল। তবে সমর্থকদের উপস্থিতি আমাদের ঘুরে দাঁড়াতে সাহায্য করে টুর্নামেন্টে এগিয়ে দিয়েছিল। তোমাদের ভালোবাসা, প্রশংসা সবসময়েই স্পেশ্যাল ছিল। আমি তা অনুভব করতে পেরে ভাগ্যবান। যেভাবে ফুটবলারদের উদ্দীপ্ত করে এসেছ তোমরা, সেভাবেই তোমরা থেক। সকলে ভালো থেকো, নিরাপদে থেকো, খুব শীঘ্রই তোমাদের সঙ্গে সাক্ষাৎ হবে।”

এটিকে মোহনবাগান ছেড়ে সন্দেশের পরবর্তী গন্তব্য কোথায় হবে, তা নিয়ে রীতিমত ধোঁয়াশা রয়েছে। জানা যাচ্ছে, আইএসএলে বেঙ্গালুরু এফসি, ইস্টবেঙ্গলের তো বটেই সন্দেশের কাছে অফার রয়েছে সুইডেন, ডেনমার্ক, নরওয়ের ক্লাবের। কাতারের আল ঘরাফা, মাদারওয়েল, সিবেনিকের নামও ভেসে উঠছে। তবে সুপার ডিফেন্ডার শেষ পর্যন্ত কোন ক্লাবে সই করবেন, তা সময়ই বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer sandesh jhingan leaves message for atk mohun bagan fans after parting away with club