ISL-এ এবার স্প্যানিশ টাচ! কোপাতে খেলার অভিজ্ঞতা নিয়ে ভারতে ক্রেসপো

ওড়িশা এফসি এবার দল গঠনে নজর কাড়ছে। সাউল ক্রেসপোকে সই করাতে চলেছে ওড়িশা।

সবকিছু ঠিকঠাক থাকলে এবার ওড়িশার হয়ে খেলতে দেখা যাবে মাঝমাঠের জেনারেল সাউল ক্রেসপোকে। সরকারিভাবে এখনও ওড়িশার তরফে ঘোষণা না করা হলেও সূত্রের খবর, স্প্যানিয়ার্ডকে নেওয়ার বিষয় প্রায় চূড়ান্ত করে ফেলেছে জোসেফ গামবাউয়ের ওড়িশা।

স্প্যানিশ লিগের দ্বিতীয় ডিভিশন পনফেরান্দিহার একাডেমির প্রোডাক্ট সাউল। ২০১৫-য় দ্বিতীয় ডিভিশন-বি’তে আতলেতিকো আস্টরগা-তে লোনে পাঠিয়ে দেওয়া হয়। সেই মরশুমেই আস্টরগা-র জার্সিতে সিনিয়র পর্যায়ে অভিষেক ঘটে সাউল ক্রেসপো-র।

আরও পড়ুন: আইলিগ চ্যাম্পিয়ন গোকুলামে এবার রজার মিল্লার দেশের বিখ্যাত কোচ! চোখ ধাঁধাবে প্রোফাইল

২০১৬ থেকে তিন মরসুমের জন্য সাউল চুক্তিবদ্ধ হন নিজের পুরোনো ক্লাব পনফেরান্দিহার সঙ্গে। সেই বছরে কেরিয়ারের প্রথম গোল করেন গুইহেলোর বিরুদ্ধে। পনফেরিন্দার হয়ে সেই সিজনে ২৫ ম্যাচে খেললেও সাউল ক্লাবের অবনমন বাঁচাতে পারেননি। এরপরে সাময়িক চুক্তিতে তৃতীয় ডিভিশনের আরানদিনহা এফসিতে যোগ দেন তারকা মিডফিল্ডার।

লা লিগার দ্বিতীয় ডিভিশনে চুটিয়ে খেলার পাশাপাশি ২৫ বছরের এই তারকার কোপা ডেল রে, কিংস কাপের মত নামি টুর্নামেন্টে খেলার অভিজ্ঞতা রয়েছে। কোপা ডেল রে-তে ৯ ম্যাচে খেলেছেন ৬৩৯ মিনিট।

চতুর্থ বিদেশি হিসাবে সাউল যোগ দিচ্ছেন ওড়িশা এফসিতে। এর আগে ওড়িশা সই করিয়েছিল স্প্যানিশ ডিফেন্ডার কার্লোস দেলগাদো, অস্ট্রেলীয় মিডফিল্ডার ওসামা মালিক এবং ব্রাজিলিয়ান স্ট্রাইকার দিয়েগো মরিসিওকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer spanish midfielder saul crespo set to join odisha fc

Next Story
বারবার কেন বিশ্রামে! পাঠান বোমায় ছারখার কোহলি-রোহিত, তীব্র বিতর্কে উত্তাল দেশ