পল পোগবার দাদার পর জর্দি আলবার বন্ধু! একের পর এক বিখ্যাত তারকার ঠিকানা এবার ISL

একের পর এক স্প্যানিশ তারকার ঠিকানা এবার ওড়িশা। সাউল ক্রেসপো, গুয়ারেতসেনার পর এবার ওড়িশা এফসিতে যোগ দিলেন ভিক্টর রোমেরো।

পল পোগবার দাদার পর জর্দি আলবার বন্ধু! একের পর এক বিখ্যাত তারকার ঠিকানা এবার ISL

আইএসএলে স্প্যানিশ সুগন্ধী বয়েই চলেছে। বার্সেলোনায় মেডিক্যাল টেস্টে পাস করার পরে ওড়িশা এফসির জার্সিতে আইএসএলে খেলবেন স্প্যানিশ মিডফিল্ডার ভিক্টর রদ্রিগেজ রোমেরো। স্পেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রে শীর্ষ পর্যায়ের বিপুল ফুটবল-অভিজ্ঞতা নিয়ে ভারতে পা রাখছেন ভিক্টর।

স্পেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রে ৩৪০টি ম্যাচ খেলে আইএসএলে নামবেন। লা লিগায় বিভিন্ন ক্লাবের হয়ে ১৪০টি এবং লা লিগা-২’এ ৪৫টি এবং কোপা ডেল রে-তে ১৩ ম্যাচ খেলেছেন ভিক্টর। আমেরিকায় মেজর সকার লিগে ৫০টি ম্যাচ খেলেছেন গত কয়েক বছরে। ২০১৯-এ মেজর সকার লিগে মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার-এর শিরোপাও জিতেছেন স্প্যানিশ মিডিও।

স্পেনের কতালুনিয়া প্রদেশের বার্সেলোনায় বারবারা দে ভ্যালিসে জন্ম। এফসি বার্সেলোনার যুব দলে চার বছর খেলেন। তাঁর সঙ্গে একই একাডেমি থেকে উত্থান স্প্যানিশ সুপারস্টার জর্দি আলবারও।

আরও পড়ুন: ISL-এ আর নয়! বিদেশের নামি ক্লাবে যোগ দেওয়ার পথে বাগানের রয় কৃষ্ণ

ভিক্টর এরপরে চুক্তিবদ্ধ হন সিএফ বালদোনার সঙ্গে। তিন বছর বালদোনায় কাটানোর পর লা লিগার রিয়াল জারগোজায় প্ৰথমবার আত্মপ্রকাশ করেন। যদিও প্ৰথম দিকে রিজার্ভ দলের অংশ ছিলেন তিনি।

পরের বছর এক বছরের লোনে ভিক্টরকে পাঠিয়ে দেওয়া হয় গেটাফে সিএফ-এ। সেই বছরেই অবনমন হয়ে যায় গেটাফের। গেটাফে ছেড়ে চার বছরের চুক্তিতে ভিক্টর সই করেন স্পোর্টিং গ্রিজ-য়। তবে বছর শেষেই ক্লাবের সঙ্গে চুক্তি ছিন্ন করে মেজর সকার লিগে পাড়ি জমান সিয়াটেল স্যান্ডার্সের হয়ে খেলার জন্য।

২০১৯-এ মেজর লিগ সকারের ফাইনালে টরন্টো এফসিকে ৩-১ গোলে হারায় সিয়াটেল স্যান্ডার্স। দ্বিতীয় গোল করে ম্যাচের মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের তকমা জোটে ভিক্টরের। ২০২০-তে ভিক্টর নিজের পুরোনো ক্লাব এলচেতে ফিরে আসেন।

আরও পড়ুন: ATKMB-তে ফের স্প্যানিশ কোচ! এস্প্যানিওলের ম্যানেজার এবার সবুজ মেরুনেরও হেড স্যার

এমন হাই প্রোফাইলের তারকাকে সই করিয়ে আইএসএলের দলবদল জমিয়ে দিল ওড়িশা।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Isl transfer spanish midfielder victor rodriguez romero roped in by odisha fc

Next Story
বিলেতের পিচে বুমরার সিংহ-গর্জন! ভারতের সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে হারল ইংল্যান্ড