জাতীয় দলের কোচ হওয়া সম্মানের, কোচ হওয়ার পরে প্রথমবার মুখ খুললেন শাস্ত্রী

কপিল দেবের ক্রিকেটের উপদেষ্টা কমিটি আগেই ছয় জনের কোচের নাম বাছাই করে ফেলেছিল। রবি শাস্ত্রীর সঙ্গেই ভারতীয় কোচের লড়াইয়ে ছিলেন অস্ট্রেলিয়ান টম মুডি, নিউজিল্যান্ডের মাইক হেসন, ওয়েস্ট ইন্ডিজের ফিল সিমন্স। এবং রবিন সিং, লালচাঁদ রাজপুতরা।

By: Mumbai  August 17, 2019, 3:28:05 PM

কোচ হিসেবে নির্বাচিত হয়েছেন। এখনও ২৪ ঘণ্টা হয়নি। এর মধ্যেই ওয়েস্ট ইন্ডিজ থেকে মুখ খুলে শাস্ত্রী জানিয়ে দিলেন, জাতীয় দলের কোচ হিসেবে কাজ করতে পারাটা তাঁর কাছে রীতিমতো সম্মানের বিষয়। বিসিসিআইয়ের তরফে শনিবারেই রবি শাস্ত্রীর প্রতিক্রিয়া সমেত ভিডিও পোস্ট করা হয় অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে। সেখানেই রবি শাস্ত্রী জানিয়েছেন, নতুন কোচ নির্বাচিত হওয়ার পরে তাঁর অনুভূতি।

আরও পড়ুন

কোনও চমক নেই, শাস্ত্রীকেই কোচের পদে পুনর্বহাল, খুশি কোহলি

শাস্ত্রীকে সেই ভিডিওতে বলতে শোনা যাচ্ছে, “ক্রিকেট উপদেষ্টা কমিটিতে কপিল, শান্তা এবং অংশুমানকে ধন্যবাদ আমার উপরে আরও ২৬ মাস আস্থা রাখার জন্য়। জাতীয় দলে কাজ করা আমার কাছে সবসময়েই সম্মান এবং গর্বের বিষয়।” এর সঙ্গেই তাঁর সংযোজন, “আমি এই কাজ করতে উৎসাহী, কারণ এই দলের উপরে বরাবরই আমার বিশ্বাস রয়েছে। এই দল ভবিষ্যতে যা লেগ্যাসি তৈরি করে যাবে, যা অতীতে খুব কম দলই করতে পেরেছে। এটাই আমার বড় আমার ভরসা ছিল। এই দল এমন দল যারা কেবলমাত্র বর্তমানেই পারফর্ম করে ক্ষান্ত থাকে না। বরং ভবিষ্যতে এমন একটা উচ্চতায় নিজেদের নিয়ে যেতে চায়, যাতে অন্যদল আমাদের দেখানো পথে চলার চেষ্টা করতে থাকে।”

আরও পড়ুন সাপোর্ট স্টাফ নির্বাচনের দায়িত্বও চাইছেন কপিল দেবরা, রাজি হবে বোর্ড?

সাক্ষাৎকারের আগেই সরে দাঁড়ালেন ফিল সিমন্স, কোচ লড়াইয়ে নেই তিনি

কপিল দেবের ক্রিকেটের উপদেষ্টা কমিটি আগেই ছয় জনের কোচের নাম বাছাই করে ফেলেছিল। রবি শাস্ত্রীর সঙ্গেই ভারতীয় কোচের লড়াইয়ে ছিলেন অস্ট্রেলিয়ান টম মুডি, নিউজিল্যান্ডের মাইক হেসন, ওয়েস্ট ইন্ডিজের ফিল সিমন্স। এবং রবিন সিং, লালচাঁদ রাজপুতরা। শুক্রবারে সকালেই বোর্ডের মুম্বইয়ে সদর দফতরে পৌঁছে গিয়েছিলেন কপিল দেবরা। তারপরে দুপুরে শুরু হয় কোচেদের ইন্টারভিউ। রবি শাস্ত্রী সুদূর ওয়েস্ট ইন্ডিজ থেকে, মাইক হেসন এবং টম মুডি যথাক্রমে নিজেদের দেশ থেকেই স্কাইপে ইন্টারভিউ পর্বে হাজির ছিলেন। কপিলদেবদের সামনে সশরীরে উপস্থিত হয়েছিলেন রবিন সিং এবং লালচাঁদ রাজপুত। ফিল সিমন্স আবার ইন্টারভিউ পর্বের আগেই ব্যক্তিগত কারণ দেখিয়ে সরে দাঁড়ান।

আরও পড়ুন রবি শাস্ত্রীর ফের নিয়োগে মিশ্র প্রতিক্রিয়া ক্রিকেটবিশ্বে

এরপরে সন্ধ্যা ছ-টার সময়েই জানিয়ে দেওয়া হয়, কোচ হিসেবে পুনর্নিবাচিত হয়েছেন শাস্ত্রী। তারপরেই ক্রিকেট বিশ্বে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। হেড কোচ চূড়ান্ত করার পরে আপাতত এমএসকে প্রসাদের নেতৃত্বাধীন নির্বাচকমণ্ডলীর সদস্যরা বাকি সাপোর্ট স্টাফদের বেছে নেওয়ার কাজ করবেন।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

It is a privilege and honour to be a part of the indian team ravi shastri

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X