অসুস্থ মেয়ের পাশে সারারাত, সকালে ব্য়াট হাতে তাণ্ডব! বেনজির ঘটনার সাক্ষী বাইশ গজ

সকালে মেয়ের শারীরিক অবস্থার উন্নতি হওয়াতে ব্যাট হাতে জাতীয় দলের জার্সিতে নেমে পড়েন ইংরেজ ব্যাটসম্যান। আর নেমেই চোখধাঁধানো সেঞ্চুরি করে যান জেসন রয়।

By: London  Published: May 18, 2019, 2:32:27 PM

মেয়ের মরণাপন্ন দশা। অসুস্থ মেয়ের জন্য টেনশনে, উৎকণ্ঠায় সারা রাত হাসপাতালে না ঘুমিয়ে কাটালেন বাবা। এমন ঘটনা তো আকছারই ঘটে। তবে এখানে ব্যতিক্রম এক জায়গাতেই। পিতার নাম ইংল্যান্ডের তারকা ক্রিকেটার জেসন রয়। বিনিদ্র রাত জেগেই যিনি খেললেন পাকিস্তানের বিরুদ্ধে সিরিজে চতুর্থ একদিনের ম্য়াচ। এমন ঘটনা প্রকাশ্যে আসতেই হইচই।

ঐতিহাসিক আউট হলেন শোয়েব মালিক, নেটিজেনদের হাসিই থামছে না

আসলে মাস দেড়েক আগে কন্যা সন্তান ইভার্লি-র জন্ম। বৃহস্পতিবারেই একরত্তি কন্যার শরীর খারাপ হতে শুরু করে। ইভার্লিকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার জেসন রয় ও তাঁর স্ত্রী। এর পর শুরু হয় টেনশন-এর সঙ্গে যুদ্ধ।

সকালে মেয়ের শারীরিক অবস্থার উন্নতি হওয়াতে ব্যাট হাতে জাতীয় দলের জার্সিতে নেমে পড়েন ইংরেজ ব্যাটসম্যান। তার আগে অবশ্য কিছুক্ষণ বিশ্রামও নিয়ে নেন। আর নেমেই চোখধাঁধানো সেঞ্চুরি। মাত্র ৮৯ বলে ১১৪ রানের ইনিংস খেলে যান তিনি। নিজের কেরিয়ারের অষ্টম শতরান করে ফেললেন। রয়ের দুর্ধর্ষ ব্যাটিংয়ে ভর করেই পাকিস্তানের ৩৪০ রানের বিশাল টার্গেট তাড়া করে জেতে ইংল্যান্ড। প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল। তারপরে টানা তিনটে ম্যাচ জিতে ৫ ম্যাচের সিরিজ ইংল্যান্ড ৩-০ ব্যবধানে দখল করে নিল।

আর জয়ের পরেই প্রকাশ্যে এসেছে জেসনের কীর্তি। তারপরেই কুর্নিশ করছে ক্রিকেট বিশ্ব। ম্যাচ ও সিরিজ জয়ের পরে জেসন রয় সাংবাদিকদের বলে যান, “সকাল সাড়ে আটটা পর্যন্ত হাসপাতালেই থাকতে হয়েছে। সেখান থেকে ফিরে বিশ্রামের তেমন সময় পাইনি। কিছুক্ষণ অনুশীলন করেছি মাত্র। এই সেঞ্চুরিটার সঙ্গে আবেগ জড়িয়ে রয়েছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jason roy scores hundred after a sleepless night by the bed of his ailing daughter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X