আরও শক্তিশালী হয়ে ফিরবেন, বার্তা দিলেন বুমরা

বুমরা বর্তমানে জাতীয় দলের পেস বিভাগের সেরা অস্ত্র। গত মাসে দ্রুততম ভারতীয় হিসেবে ৫০ উইকেট দখল করেছিলেন তিনি। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলার সময় এই কৃতিত্ব অর্জন করেন তিনি।

By: New Delhi  September 25, 2019, 7:30:59 PM

চোটের কারণে একদিন আগেই ছিটকে গিয়েছেন জসপ্রীত বুমরা। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে খেলতে নামার কয়েকদিন আগেই এমন দুঃসংবাদ আছড়ে পড়েছে ভারতীয় দলে। তবে চোট সারিয়ে আরও শক্তিশালী হয়ে ফিরবেন এমনটাই বলছেন তারকা পেসার। পিঠের চোটে ভুগছিলেন। রেডিওলজিক্যাল স্ক্রিনিংয়ে ধরা পড়তেই স্পিডস্টারকে বিশ্রামে পাঠানো হয়েছে বিসিসিআইয়ের তরফ থেকে। বদলে নেওয়া হয়েছে উমেশ যাদবকে।

জাতীয় দল থেকে ছিটকে যাওয়ার পরেই বুমরার টুইট, “চোট আঘাত খেলার অঙ্গ। আমার মাথা সর্বদাই উঁচুতে রয়েছে। ধাক্কার পরে চোট সারিয়ে আরও শক্তিশালী হয়ে ফেরাই আপাতত লক্ষ্য আমার।” এমনটাই নিজের টুইটে লিখেছেন জাতীয় দলের পেসার। প্রোটিয়াজদের বিরুদ্ধে বিশাখাপত্তনমে ভারতের টেস্ট শুরু হচ্ছে অক্টোবরের ২ তারিখ থেকে। তবে শুধু দক্ষিণ আফ্রিকা সিরিজই নয়, পরের মাসে বাংলাদেশের বিপক্ষে টেস্ট ও টি২০ সিরিজেও থাকতে পারবেন না বুমরা।

 

আরও পড়ুন ভারতের সামনে টেস্ট-চ্যালেঞ্জ! পুরো তথ্য বিশদে জেনে রাখুন

বিশ্বকাপের পরে ওয়েস্ট ইন্ডিজ সফরের সীমিত ওভারের ক্রিকেট থেকে বিশ্রাম দেওয়া হয়েছিল বুমরাকে। খেলেছিলেন শুধুমাত্র টেস্টে। দু টেস্টে খেলে ১৩ উইকেট দখল করেছিলেন তিনি। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধেও টি২০তে ছিলেন না তিনি। তবে টেস্ট সিরিজ শুরুর আগেই ধাক্কা।

আরও পড়ুন টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন জসপ্রীত বুমরা, দলে এলেন উমেশ যাদব

বুমরা বর্তমানে জাতীয় দলের পেস বিভাগের সেরা অস্ত্র। গত মাসে দ্রুততম ভারতীয় হিসেবে ৫০ উইকেট দখল করেছিলেন তিনি। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলার সময় এই কৃতিত্ব অর্জন করেন তিনি। মাত্র ১১ টেস্ট খেলেই তিনি দ্রুততম তালিকায় ছাপিয়ে যান মহম্মদ সামি ও ভেঙ্কটেশ প্রসাদকে। মহম্মদ সামি ও ভেঙ্কটেশ প্রসাদ ১৩ টেস্ট খেলে ৫০ উইকেট দখল করেছিলেন।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jasprit bumrah vows to be back stronger

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X