Jay Shah on Sourav Ganguly's speculative tweet BCCI president Sports: সৌরভের ভবিষ্যৎ জানিয়ে দিলেন জয় শাহ, সমস্ত আগুনে জল ঢাললেন এক বার্তাতেই | Indian Express Bangla

সৌরভের ভবিষ্যৎ জানিয়ে দিলেন জয় শাহ, সমস্ত আগুনে জল ঢাললেন এক বার্তাতেই

একাধিক রিপোর্টে দাবি করা হয়েছিল সৌরভ নাকি বোর্ড সভাপতির পদ থেকে সরে দাঁড়াচ্ছেন। তবে সেই বক্তব্য স্পষ্ট করলেন জয় শাহ।

সৌরভের ভবিষ্যৎ জানিয়ে দিলেন জয় শাহ, সমস্ত আগুনে জল ঢাললেন এক বার্তাতেই

সামান্য একটা টুইট। সেই টুইটেই জল্পনা ছড়িয়ে পড়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায় নাকি বোর্ড সভাপতির পদ থেকে সরে দাঁড়াচ্ছেন। এই জল্পনা খন্ডন করতে এগিয়ে এলেন স্বয়ং বোর্ড সচিব জয় শাহ। আইপিএল শেষের পরে জল্পনার আগুন জ্বালিয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছিলেন।

২০০৩ বিশ্বকাপে ভারতকে ফাইনালে পৌঁছে দেওয়া ক্যাপ্টেন লিখে দিয়েছিলেন, “১৯৯২ সালে ক্রিকেট কেরিয়ার শুরুর পর থেকে ৩০ বছর অতিক্রান্ত। ক্রিকেট আমাকে অনেক কিছুই দিয়েছে। সবথেকে বড় বিষয় ক্রিকেট আমাকে সকলের সমর্থন জুগিয়েছে। এই যাত্রাপথে যাঁরা আমাকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন, অংশ হয়েছেন, তাঁদের প্রত্যেকের প্রতি। আজ এমন কিছু শুরু করতে চলেছি, যাতে আমার অনুভব অনেকে উপকৃত হবে। জীবনের নতুন অধ্যায় শুরু করার পরেও সেই একই সমর্থন পাব, আশা করি।”

তবে টাইমস নাও-কে বোর্ড সচিব জয় শাহ জল্পনার অবসান ঘটিয়ে জানালেন, সৌরভ মোটেই বোর্ডের শীর্ষ পদ থেকে অবসর নেননি। জয় শাহের সাফ জবাব, “সৌরভ গঙ্গোপাধ্যায় এখনও বোর্ডের প্রেসিডেন্ট।”

আরও পড়ুন: গুজরাটের জয়ে নেচে-কুঁদে অস্থির জয় শাহ! বোর্ডের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে ব্যাপক বিতর্ক

মাত্র দু-দিন আগেই আইপিএল ফাইনালের মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় জয় শাহের সঙ্গে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির ছিলেন। আইপিএল ফাইনালের মঞ্চে জয় শাহের সঙ্গে বিশ্বের বৃহত্তম জার্সি উন্মোচন করে গিনেস বুকে বোর্ডের নাম তোলে সৌরভের সাধের বিসিসিআই।

আরও পড়ুন: তিল থেকে এভাবে তাল করা হবে ভাবতেই পারেননি! বিরক্ত সৌরভ মুখ খুললেন শেষমেষ

তাঁর সামান্য টুইটে যেভাবে জল্পনার সুনামি বইয়ে দিল, তাতে শেষ পর্যন্ত বিরক্ত হয়ে মুখ খুলেছেন সৌরভও। বুধবারেই রাতের দিকে সৌরভ প্রবল অসন্তুষ্ট হয়ে জানিয়ে দিলেন, “একটি শিক্ষামূলক এপ লঞ্চ করেছি। তিল থেকে যেভাবে তাল করা হল, তা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছি। একটা সহজ সরল টুইট। কোনও পদত্যাগের কোনও বিষয়ই নয়।”

দেশের টেস্ট দলের হয়ে একসময় সর্বাধিক টেস্ট জেতার নজির ছিল সৌরভের। সেই রেকর্ড ভেঙে দিয়েছেন ক্যাপ্টেন বিরাট কোহলি। ২০০৮-এ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন সৌরভ। বোর্ড সভাপতি হিসেবে দায়িত্ব নেন ২০১৯-এ।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Jay shah on sourav gangulys speculative tweet bcci president

Next Story
সৌরভের এক টুইটে যেন আগুনে ঘি! জল্পনার ঝড় বইয়ে দেশজুড়ে সুনামি তুললেন মহারাজ