বড় খবর

করোনা নিয়ম লঙ্ঘন, সরাসরি দল থেকে বাদ আর্চার

সাউদম্পটনের প্রথম টেস্ট নির্বিঘ্নেই শেষ হয়েছিল। তবে দ্বিতীয় টেস্টের আগেই গন্ডগোল। ইসিবি জানিয়েছে, দলের বায়ো নিরাপত্তা বিধি লঙ্ঘন করেছেন জোফ্রে আর্চার।

করোনা নিয়ম ভেঙে দল থেকে এবার বাদ পড়লেন জোফ্রে আর্চার। বৃহস্পতিবারই ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় টেস্ট শুরু হচ্ছে। তবে সেই টেস্টের আগেই করোনার বায়ো প্রটোকল নিয়ম লঙ্ঘন করেছিলেন আর্চার। তারপরেই দল থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছে তাঁকে। পাঁচদিন আইসোলেশনে রাখার পর আর্চারকে কোভিড পরীক্ষা দিতে হবে।

সাউদম্পটনের প্রথম টেস্ট নির্বিঘ্নেই শেষ হয়েছিল। তবে দ্বিতীয় টেস্টের আগেই গন্ডগোল। ইসিবি এক বিবৃতিতে জানিয়েছে, “দলের বায়ো নিরাপত্তা বিধি লঙ্ঘন করায় জোফ্রে আর্চারকে রেইজ দ্য ব্যাট সিরিজের দ্বিতীয় টেস্টের বাইরে রাখা হয়েছে। এরপরে আর্চার পাঁচদিনের আইসোলেশন পর্ব সেরে কোভিড টেস্ট করবেন। তারপর সেই রিপোর্ট নেগেটিভ হলেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন।”

ইসিবি বিবৃতিতে জানানো না হলেও নিজের কাণ্ডের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন ইংরেজ তারকা পেসার। তিনি বলেছেন, “যা করেছি তার জন্য গভীরভাবে দুঃখিত। কেবলমাত্র নিজেকেই নয়, গোটা দলকেই বিপদের সামনে দাঁড় করিয়েছি। নিজের কৃতকর্মের জন্য এই শাস্তি গ্রহণ করছি। বায়ো সিকিওর বাবলে থাকা প্রত্যেকের কাছে ক্ষমা চাইছি।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jofra archer excluded from 2nd test after breaching covid protocol

Next Story
সবজি বিক্রি থেকে ডেলিভারি বয়- করোনায় আতান্তরে ফুটবল কোচেরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com