বড় খবর

আন্ডারটেকারকে চ্যালেঞ্জ ছুঁড়লেন জন সিনা

সিনা স্বীকার করেছেন, ডব্লিউডব্লিউই-তে তাঁকে দেওয়া সুযোগের সদ্ব্যবহার তিনি করতে পারেননি। ব্যর্থ হয়েছেন পুরোপুরি। তাঁর কাছে এখন রেসলম্যানিয়াতেফেরার একটাই রাস্তা খোলা আছে। ডেডম্যান ওরফে আন্ডারটেকারের সঙ্গে লড়েই সেই রাস্তাই পাকা করতে চান তিনি।

গত রবিবার এজে স্টাইলসের কাছে সিক্স প্যাক চ্যালেঞ্জে বিপর্যস্ত হবার পর জন সিনা জানিয়েছেন তাঁর ‘প্ল্যান বি’ ব্যর্থ হয়েছে। ফলে তিনি ‘প্ল্যান এ’-তে ফিরে যাচ্ছেন রেসলম্যানিয়াতে দিশা খুঁজে পাওয়ার জন্য। উল্লেখ্য, সম্প্রতি তিনি কেভিন আওয়েনস, সামি জায়ান, ডলফ জিগলার ও ব্যরন কোরবিনের বিরুদ্ধেও বিপর্যস্ত হয়েছেন রেসলম্যানিয়াতে। স্বভাবতই ১৬ বারের এই বিশ্ব চ্যাম্পিয়ন তাঁর কুর্সি ফিরে পেতে রেসলম্যানিয়াতে আন্ডারটেকারকে চ্যালেঞ্জ জানিয়েছেন তিনি।

সিনা স্বীকার করেছেন, ডব্লিউডব্লিউই-তে তাঁকে দেওয়া সুযোগের সদ্ব্যবহার তিনি করতে পারেননি। ব্যর্থ হয়েছেন পুরোপুরি। তাঁর কাছে এখন রেসলম্যানিয়াতেফেরার একটাই রাস্তা খোলা আছে। ডেডম্যান ওরফে আন্ডারটেকারের সঙ্গে লড়েই সেই রাস্তাই পাকা করতে চান তিনি। কিন্তু সিনা বলেছেন, ডব্লিডব্লিউই কর্তৃপক্ষ তাঁকে জানিয়েছেন যে এই ম্যাচটা সম্ভব নয় কারণ স্বয়ং আন্ডারটেকার চান না ম্যাচটা হোক। সিনা এও জানিয়েছেন এক্ষেত্রে তাঁর হারাবার কিছুই নেই কারণ এবছর তিনি রেসলম্যানিয়ায় একজন ফ্যান হিসেবেই আসবেন। সিনার ধারনা নিজের ‘অহং’য়ের কারণেই সম্ভবত আন্ডারটেকার চ্যালেঞ্জটি প্রত্যাখান করেছেন।

গত সোমবার ডব্লিউডব্লিউই ইউনিভার্সে উপস্থিত দর্শকদের জিজ্ঞাসা করেন তাঁরা কি সিনাকে ‘টোম্বস্টোন’-এর (আন্ডারটেকারের ফিনিশিং মুভ) শিকার হতে দেখতে চান? সকলেই একবাক্যে “হ্যাঁ”-তেই উত্তর দিয়েছেন। ফ্যানেদের খুশি করতেই আন্ডারটেকারের কাছে ‘ওয়ান মোর ম্যাচ’-এর আবেদন করেছেন সিনা। এখন দেখার প্রতীক্ষিত এই লড়াই সম্ভব হয় কি না!

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: John cena challenges undertaker

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com