করোনা মোকাবিলায় জার্সি নিলাম করছেন বিশ্বকাপজয়ী তারকা

নিজের সোশ্যাল মিডিয়ায় ইংল্যান্ডের তারকা উইকেট রক্ষক ব্যাটসম্যান ছোট একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানেই তিনি স্বাস্থ্যকর্মীদের তুমুল প্রশংসা করেছেন।

By: IE Bangla Sports Desk
Edited By: Subhasish Hazra Kolkata  Published: April 1, 2020, 2:05:13 PM

জাতীয় দলের হয়ে বিশ্বকাপ জিতেছিলেন যে জার্সিতে সেই জার্সিই এবার করোনা মোকাবিলায় নিলামে তুলছেন জোস বাটলার। নিলাম থেকে সংগৃহীত অর্থ দান করা হবে করোনার ত্রাণ তহবিলে।

নিজের সোশ্যাল মিডিয়ায় ইংল্যান্ডের তারকা উইকেট রক্ষক ব্যাটসম্যান ছোট একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানেই তিনি স্বাস্থ্যকর্মীদের তুমুল প্রশংসা করেছেন। যেভাবে নিরলস পরিশ্রম করে ভাইরাসের সংক্রমণ প্রতিহত করার চেষ্টা করে চলেছেন চিকিৎসকরা তা ভূয়সী প্রশংসা করেন তিনি। তারপরেই তিনি জানান, যে ইংল্যান্ডের জার্সিতে তিনি বিশ্বকাপ জিতেছিলেন সেই জার্সিতে স্কোয়াডের প্রত্যেকের সই রয়েছে। এই জার্সিতেই গত বছর বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন তিনি। সেই জার্সিই করোনা ত্রাণের জন্য নিলাম করা হবে।

বাটলার নিজের পোস্টে লেখেন, “রয়্যাল ব্রামটন ও হেয়ারফিল্ড হসপিটালের চ্যারিটিতে অর্থ সাহায্যের জন্য বিশ্বকাপ ফাইনালের জার্সি নিলামে তুলছি। গত সপ্তাহেই হসপিটালের তরফে জরুরি আবেদন করা হয়েছিল করোনা মোকাবিলায় চিকিৎসা সরঞ্জাম কেনার জন্য অর্থ সাহায্য করার জন্য।”

বিশ্বকাপজয়ী তারকার এমন প্রচেষ্টা আবার ছুঁয়ে গিয়েছে ইংল্যান্ডের অন্য তারকা বেন স্টোকসকেও। তিনি বাটলারের চূড়ান্ত প্রশংসা করেছেন।

এদিকে, বেন স্টোকসের নকল জার্সি নিলামে তোলা হচ্ছিল একটি অনলাইন সংস্থায়। সেই বিষয়ে দৃষ্টি আকর্ষণ করেন তিনি। স্টোকস টুইট করেন, “আমাকে জানানো হলো ইবে তে আমার জার্সি বিক্রি করা হচ্ছে। এটা মোটেও আমার ব্যক্তিগত শার্ট নয়। বিশ্বকাপ ফাইনালেও এই জার্সিতে খেলিনি। এটা রেপ্লিকা শার্ট। এতে আমার সই রয়েছে। তবে এটা আসল নয়।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jos buttler puts his world cup kerst on auction to raise fund for corona pandemic

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X