বড় খবর

সর্বকালের অন্যতম সেরা ক্যাচ কি এটাই! বাটলারের অবিশ্বাস্য কীর্তির ভিডিও দেখুন

দুরন্ত ভঙ্গিতে ক্যাচ তালুবন্দি করলেন জস বাটলার। অবিশ্বাস্য ক্যাচে মাতালেন পিঙ্ক বল টেস্ট।

বর্ষসেরা ক্যাচ হয়ত সর্বকালের অন্যতম সেরা ক্যাচ! এমনই আলোচনার জন্ম দিয়ে গেলেন ইংল্যান্ডের তারকা উইকেটকিপার জস বাটলার। উইকেটের পিছনে দুর্ধর্ষ ক্যাচ তালুবন্দি করে। অ্যাডিলেডে অ্যাসেজের দ্বিতীয় টেস্টে খেলতে নেমেছিল দুই দল। গোলাপি বলের যুদ্ধে শুরুর দিনেই সেরার সেরা ক্যাচ বাটলারের হাতে। সুপারম্যান হয়ে ফেরত পাঠালেন অজি ওপেনার মার্কাস হ্যারিসকে।

স্টুয়ার্ট ব্রডের বোলিংয়ে লেগ স্ট্যাম্পের বাইরে খোঁচা দিয়েছিলেন হ্যারিস। সেই ক্যাচই ডান দিকে ঝাঁপিয়ে অবিশ্বাস্য ক্ষিপ্রতায় ক্যাচ তালুবন্দি করে ফেলবেন বাটলার, বোঝা যায়নি। বোলিং করার পরে ক্ষনিকের জন্য মনে হয়েছিল বল হয়ত উইকেটকিপারকে পরাস্ত করে বাউন্ডারি হয়ে যাবে। তবে বাটলার এক হাতে বিস্ময়কর ক্যাচ ধরে ফেলেন।

আরও পড়ুন: সৌরভ না কোহলি- কে মিথ্যাবাদী! দ্বন্দ্ব চরমে উঠতেই মুখ খুলল BCCI

ব্রডের বলে এক ওভার আগেই হ্যারিস আউট হয়ে যেতে পারতেন। রিভিউ নিয়েও কার্যসিদ্ধি করতে পারেনি ইংল্যান্ড। তবে দ্বিতীয়বার আর আর ফিরে তাকাতে হয়নি। হ্যারিসকে হাঁটা লাগাতে হয়েছে প্যাভিলিয়নের দিকে। পাঁচ টেস্টের অ্যাসেজে ইতিমধ্যেই ব্রিসবেনে হেরে ০-১ পিছিয়ে পড়েছে ইংল্যান্ড। দ্বিতীয় টেস্টে তাই জোড়া ফলা ব্রড- অ্যান্ডারসনকে নামাতে বাধ্য হয়েছে ইংরেজরা।

এর আগে ক্যাপ্টেন প্যাট কামিন্সকে হারাতে হয়েছে অজিদের। রেস্টুরেন্টে গিয়ে কোভিড আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসায় বসতে হয়েছে তারকাকে। বদলে নেমেছেন মাইকেল নেসার। রেস্তোরাঁয় গিয়ে যাঁর সঙ্গে একই টেবিলে ডিনার সেরেছিলেন কামিন্স, তাঁর আরটিপিসিআর রিপোর্ট পজিটিভি ধরা পড়ে। সঙ্গেসঙ্গেই কামিন্স চলে যান ঝুঁকিপূর্ণ তালিকায়। তারপরে তাঁকে বাদ দিয়েই দল সাজাতে বাধ্য হয়েছে অজিরা। অধিনায়কত্ব করছেন স্টিভ স্মিথ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jos buttler super human catch in ashes pink ball test watch video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com