scorecardresearch

বিমানবন্দরে অপেক্ষা দু-ঘন্টার! ক্ষোভ উগরে দিলেন কেকেআর মালকিন জুহি

আইপিএল প্লে অফে এবারেও যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে কেকেআর। আন্দ্রে রাসেল, সুনীল নারিনের মত তারকারা নিষ্প্রভ থেকেছেন।

বিমানবন্দরে অপেক্ষা দু-ঘন্টার! ক্ষোভ উগরে দিলেন কেকেআর মালকিন জুহি

বিমানবন্দরে চরম অব্যবস্থা। এই অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন কেকেআর মালকিন জুহি চাওলা। সামাজিক গণমাধ্যম সাইটসে বরাবরই সক্রিয় তিনি। সেই প্ল্যাটফর্ম ব্যবহার করেই একহাত নিলেন এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া-কে।

মঙ্গলবার দুবাইয়ে শেষ হল আইপিএলের আসর। ফাইনাল ম্যাচ খেলা হল মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালসের মধ্যে। সেই ম্যাচ দেখেই দেশে ফিরেছেন জুহি। বিদেশ থেকে আগত যাত্রীদের নিয়ম মেনে স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছিল বিমানবন্দরেই। লম্বা লাইনে জুহিকে সেই কারণে দু-ঘন্টার বেশি অপেক্ষা করতে হয়। এরপরেই অব্যবস্থার অভিযোগ তুলে জুহি তোপ দাগেন বিমানবন্দর কর্তৃপক্ষকে।

আরো পড়ুন: ক্যামেরার সামনে বিব্রতকর অবস্থায় নীতা আম্বানি! ফাইনালের পরে মুখ লুকোলেন লজ্জায়

নিজের অভিজ্ঞতার সপক্ষে প্রমাণ দিতে বলি অভিনেত্রী ছোট একটি ভিডিও পোস্ট করেন। তারপরে টুইট করে লেখেন, “সরকারি সংস্থা এবং বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে অনুরোধ হেলথ চেক আপ বিভাগে আরো বেশি কর্মী নিয়োগ এবং কাউন্টার খোলার ব্যবস্থা করুন। প্রত্যেকেই ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করছে। এর মধ্যে ফ্লাইট এসেই চলেছে। জঘন্য ব্যবস্থা।”

যাইহোক, আইপিএল প্লে অফে এবারেও যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে কেকেআর। আন্দ্রে রাসেল, সুনীল নারিনের মত তারকারা যেখানে নিষ্প্রভ থেকেছেন সেখানে আলোচনায় উঠে এসেছেন শুভমান গিল। নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল তো বলেই দিয়েছেন, আইপিএলের প্ল্যাটফর্ম দারুণভাবে ব্যবহার করেছে শুভমান গিল। সামনের দু-বছরের মধ্যে যে কোনো আইপিএল দলের নেতা হয়েও যেতে পারে ও।

কেন্দ্রীয় সরকারের নতুন নির্দেশিকা অনুযায়ী, বিদেশ থেকে ভারতে আগত যাত্রীরা যদি যাত্রার ৭২ ঘন্টার মধ্যে করা কোভিড টেস্টের নেগেটিভ শংসাপত্র জমা দিতে পারে, তাহলে তাদের কোয়ারেন্টাইন কাটাতে হবে না।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Juhi chawla shares his pathetic experience at mumbai airport after returning from dubai