ভারতীয় টিম ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত সদস্যের বিরুদ্ধে অভিযোগ ওড়াল বোর্ড

বোর্ডের তরফে বলা হয়, পুরো ঘটনাটাই ভ্রান্তিমূলক পরিচয়ের জন্য ঘটে। সেই ঘটনার সত্যতা মেনে নিয়ে বোর্ডের শীর্ষস্থানীয় এক কর্তা বলেছিলেন, ঘটনাটা টিম হোটেলে ঘটেনি। ভুল পরিচয়ের কারণে বিভ্রান্তি তৈরি হয়।

By: New Delhi  Updated: September 27, 2019, 05:31:45 PM

ওয়েস্ট ইন্ডিজ সফরে ভালমতো বিপদে পড়েছিল ভারতীয় ক্রিকেট দল। মহিলা-ঘটিত কাণ্ডে জড়িয়ে পড়েছিলেন টিম ম্যানেজমেন্টের এক সদস্য। এমনটাই বিস্ফোরক অভিযোগ তুলেছেন কিছুদিন আগেও জাতীয় দলের প্রশাসনিক ম্যানেজার পদে থাকা সুনীল সুব্রহ্মণিয়ম। যদিও সুব্রহ্মণিয়মের এই দাবি উড়িয়ে দিয়েছে বোর্ড। যা নিয়ে নয়া জল্পনা শুরু।

প্রাক্তন টিম ম্যানেজার জানিয়েছেন, অ্যান্টিগুয়া টেস্ট হয়েছিল অগাস্টের ২২ থেকে ২৬ তারিখ। সেই টেস্টের সময়েই অ্যান্টিগুয়ার টিম হোটেলের এক মহিলা কর্মচারী ভারতীয় টিম ম্যানেজমেন্টের এক সদস্যের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন। এই নিয়ে তোলপাড় শুরু হয়েছিল। যা ক্রিকেট প্রশাসকমণ্ডলীর সদস্যদের ই-মেল করে জানিয়েছিলেন সুব্রহ্মণিয়ম-ই। সেই চিঠিতে সুব্রহ্মণিয়ম সরাসরি অভিযোগ জানিয়ে টিম ম্যানেজমেন্টের সেই সদস্য়ের সঙ্গে আলাদাভাবে কথা বলার পরামর্শ জানিয়েছিলেন।

আরও পড়ুন রোহিত টেস্ট একাদশের বাইরে, ভাবতেই খারাপ লাগছে: রাহানে

যদিও সুব্রহ্মণিয়মের চিঠি-র পালটা বোর্ডের তরফে বলা হয়, পুরো ঘটনাটাই ভ্রান্তিমূলক পরিচয়ের জন্য ঘটেছিল। সেই ঘটনার সত্যতা মেনে নিয়ে বিসিসিআইয়ের শীর্ষস্থানীয় এক কর্তা বলেছিলেন, ঘটনাটা টিম হোটেলে ঘটেনি। ভুল পরিচয়ের কারণে বিভ্রান্তি তৈরি হয়েছিল। পরে অ্যান্টিগুয়া পুলিশের তদন্তে নির্দোষ প্রমাণিত হয় সংশ্লিষ্ট ব্যক্তি। সংবাদসংস্থাকে নাম প্রকাশ না করার শর্তে এক কর্তা বলেন, “অভিযোগকারিণী মহিলাকে যখন ভারতীয় টিম ম্যানেজমেন্টের সদস্যদের ছবি দেখানো হয়, তিনি আলাদা করে সেই সদস্যকে চিহ্নিত করতে পারেননি। পাশাপাশি যে রুম নম্বরের উল্লেখ ছিল, তা-ও কোনও ভারতীয় দলের সঙ্গে যুক্ত থাকা কোনও ব্যক্তির ছিল না।”

আরও পড়ুন দ্বৈত অধিনায়কত্বের পক্ষে সওয়াল যুবরাজের

যদিও সুব্রহ্মণিয়ম বলেছেন, “এখনও অভিযুক্ত সদস্য ভারতীয় টিম ম্যানেজমেন্টের অংশ। হোটেল ম্যানেজমেন্ট, অ্যান্টিগুয়া পুলিশ, এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের তরফ থেকে তদন্তে কনফার্ম করা হয়েছিল ভারতীয় টিম ম্যানেজমেন্টেরই সদস্য সেই ব্যক্তি।” বোর্ড কোনও ব্যবস্থা না নেওয়ায় অবাক সুব্রহ্মণিয়ম পালটা মেলে লিখেছেন, “বোর্ডের নিষ্ক্রিয়তা বিশ্বাসই হচ্ছে না।” যদিও পরে সুব্রহ্মণিয়ম নিজের বক্তব্য প্রত্যাহার করে পালটা মেলে বোর্ডকে লিখেছেন, “কাউকে ব্যক্তিগতভাবে আঘাত করার অভিপ্রায় নেই। বোর্ড যদি সেই ব্যক্তির সঙ্গে আলাদা করে কথা বলে থাকে এবং ভবিষ্যতে এমন ঘটনার পুনরাবৃত্তি না হয়, তা হলে সব ঠিক আছে।”

ওয়েস্ট ইন্ডিজ সফরের সময়েই একাধিক কারণে বিতর্কে আসেন টিম ম্যানেজার সুব্রহ্মণিয়ম নিজেই। ক্যারিবিয়ান সফরের পরেই চাকরি যায় তাঁর। বর্তমানে গিরীষ ডোঙ্গরে তাঁর স্থলভিষিক্ত হয়েছেন।

Read the full article in ENGLISH

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Junior member of indian cricket teams support stuff was accused of misbehaviour

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X