রাহুল-পাণ্ডিয়া সাসপেন্ড, খেলতে পারবেন না ওয়ান ডে

এই দুজনকে যদি দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হয়, তাহলে ঋষভ পন্থ এবং মণীশ পাণ্ডেকে বদলি হিসেবে পাঠানো হতে পারে।

By: New Delhi  Jan 12, 2019, 7:06:02 PM

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক সিরিজে খেলতে পারবেন না হার্দিক পাণ্ডিয়া এবং কে এল রাহুল। এই দুজনকেই সাসপেন্ড করা হয়েছে। টিভি শো-তে নারীদের পক্ষে অবমাননাকর মন্তব্যের জন্য এঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

সংবাদসংস্থা পিটিআই-কে কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের চেয়ারম্যান বিনোদ রাই জানিয়েছেন, পাণ্ডিয়া এবং রাহুল দুজনকেই সাসপেন্ড করা হয়েছে। ওদের বিরুদ্ধে তদন্ত হবে।

আরও পড়ুন, ধোনি ভারতীয় দলে আলোর দিশারী: রোহিত শর্মা

জানা গিয়েছে, তদন্ত শুরু হওয়ার আগে ওই দুজনের বিরুদ্ধে নতুন করে শো কজ নোটিস পাঠানো হয়েছে। এই তদন্ত বিসিসিআই-এর আভ্যন্তরীণ কমিটি করবে নাকি কোনও ন্যায়পাল নিযুক্ত করা হবে তা এখনও স্থির হয়নি।

রাহুল ও পাণ্ডিয়াকে ফেরত পাঠানো হবে নাকি সফরকারী দলের সঙ্গে রেখে দেওয়া হবে, তা টিম ম্যানেজমেন্টের ওপরেই ছেড়ে দেওয়া হয়েছে। কেউ কেউ দুজনকে দলের সঙ্গে রেখে দেওয়ার কথা ভাবলেও বিসিআই-এর অধিকাংশ সদস্যই এই সিদ্ধান্তের বিরোধী।

এই দুজনেক যদি দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হয়, তাহলে ঋষভ পন্থ এবং মণীশ পাণ্ডেকে বদলি হিসেবে পাঠানো হতে পারে।

প্রশাসক কমিটির সদস্য ডায়ানা এডুলজি রাহুল এবং পাণ্ডিয়ার সাসপেনশনের প্রস্তাব দেন। তার আগে বিসিসিআইয়ের আইনি টিম এই দুজনের মন্তব্যকে আচরণবিধি লঙ্ঘন বলে অভিহিত করতে অস্বীকার করে।

রাহুল-পাণ্ডিয়ার মন্তব্যের নিন্দা করেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিও। তিনি বলেছেন তাঁর দল এ ধরনের মন্তব্য সমর্থন করে না।

পাণ্ডিয়া কফি উইথ করণ নামক টিভি শোয়ে তাঁর সঙ্গে বহু মহিলার সম্পর্কের কথা নিয়ে ফলাও করে বলেন। রাহুল অবশ্য মহিলাদের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে তত কথা বলেননি।

Read the Full Story in English

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Rahul Pandya Suspended: রাহুল-পাণ্ডিয়া সাসপেন্ড, খেলতে পারবেন না ওয়ান ডে

Advertisement

ট্রেন্ডিং