বিশ্বকাপের ফাইনালেই বিশ্বরেকর্ড কিউয়ি ক্য়াপ্টেনের

England vs New Zealand Live Score: রবিবাসরীয় লর্ডসে জ্বলে উঠলেন কেন উইলিয়ামসন। নিউজিল্য়ান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন বিশ্বকাপের ফাইনালে করে ফেললেন বিশ্বরেকর্ড।

By: London  Updated: Jul 14, 2019, 5:35:48 PM

England vs New Zealand Live Score: রবিবাসরীয় লর্ডসে জ্বলে উঠলেন কেন উইলিয়ামসন। নিউজিল্য়ান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন বিশ্বকাপের ফাইনালে করে ফেললেন বিশ্বরেকর্ড। কিংবদন্তি শ্রীলঙ্কার ক্রিকেটার মাহেলা জয়বর্ধনেকে টপকে কেন হয়ে গেলেন একক বিশ্বকাপের সবচেয়ে বেশি রান করা অধিনায়ক।


এদিন টস জিতে কেন ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন। ২৯ রানেই নিউজিল্য়ান্ড প্রথম উইকেট হারায়। সপ্তম ওভারে প্রথম উইকেট হারিয়েছিল তারা। ক্রিস ওকসের বলে ওপেনার মার্টিন গাপটিল (১৮ বলে ১৯) আউট হয়ে যান। তিনে ব্য়াট করতে নেমে হেনরি নিকোলসের সঙ্গে নিউজিল্যান্ডকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু ৫৩ বলে ৩০ রান করে লিয়াম প্লাংকেটের বলে জস বাটলারের হাতে ক্যাচ দিয়ে বসেন তিনি।

ম্যাচের লাইভ আপডেট জানুন এই লিঙ্কে ক্লিক করে

এদিন আউট হওয়ার আগেই বিশ্বরেকর্ড করে ফেলেন তিনি। ২০০৭ বিশ্বকাপে মাহেলা ৫৪৮ রান করেছিলেন। তাঁকেই ছাপিয়ে যান কেন। কেন জয়বর্নের পর তালিকায় তিনে ও চারে রয়েছেন দুই অস্ট্রেলীয় অধিনায়ক- রিকি পন্টিং (৫৩৯, ২০০৭ বিশ্বকাপ) ও অ্যারন ফিঞ্চ (৫০৭, ২০১৯ বিশ্বকাপ)।

এদিন কেনের সামনে সুযোগ ছিল চলতি বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ারও। তিনি যদিন সেঞ্চুরি করতে পারতেন তাহলে রোহিত শর্মাকে (৬৪৭) টপকে নতুন রেকর্ড করতে পারতেন। কিন্তু সেই রেকর্ড অধরাই রয়ে গেল কেনের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: Kane Williamson highest-scoring skipper in single World Cup edition: বিশ্বকাপের ফাইনালেই বিশ্বরেকর্ড কিউয়ি ক্য়াপ্টেনের

Advertisement