scorecardresearch

বড় খবর

ন্যাড়া হলেন কপিল, ঘরবন্দি কিংবদন্তির নতুন লুকস

ডেভিড ওয়ার্নার স্বাস্থ্যকর্মীদের প্রতি সম্মান জানাতে ন্যাড়া হওয়ার বার্তা রেখেছিলেন সোশ্যাল মিডিয়ায়। অজি ওপেনারের উদ্যোগ বেশ প্রশংসিত হয় গণমাধ্যম জগতে।

গোটা বিশ্ব আপাতত লকডাউনের শাসনে। চার দেওয়ালে বন্দি থেকেই ক্রীড়া দুনিয়া সমর্থক, ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রাখছেন। অনেকেই সেলুনে না যেতে পেরে বাড়িতেই নিজের হেয়ার কাটিং নিয়ে পরীক্ষা নিরীক্ষা করছেন।

কপিল দেব এবার স্বয়ং নিজের হেয়ার কাটিংয়ের দুনিয়ায় নাম লেখালেন। নিজের চুল ছেঁটে ফেললেন তিনি। সরাসরি ন্যাড়া হয়ে গেলেন তিনি। সল্ট এন্ড পিপার বিয়ার্ড লুকের সঙ্গেই নিজের মাথা কমিয়ে ফেললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর নতুন লুক প্রকাশ পেতেই হইচই দেশজুড়ে।

অনেকেই কপিলের লুকের সঙ্গে সৈয়দ কিরমানির লুকের সাদৃশ্য খুঁজে পেয়েছেন।

এর আগে ডেভিড ওয়ার্নার স্বাস্থ্যকর্মীদের প্রতি সম্মান জানাতে ন্যাড়া হওয়ার বার্তা রেখেছিলেন সোশ্যাল মিডিয়ায়। অজি ওপেনারের উদ্যোগ বেশ প্রশংসিত হয় গণমাধ্যম জগতে।

শচীন তেন্ডুলকর কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রাম একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন। যেখানে দেখা যাচ্ছে মাস্টার ব্লাস্টার নিজেই নিজের চুল ছাঁটছেন। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘সেল্ফ হেয়ারকাট’। নিজের হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমকে ট্যাগ করে শচীন লেখেন, “স্কোয়ার কাট হাকানো থেকে নিজের চুল নিজেই ছাঁটা। সবসময় বিভিন্ন জিনিস উপভোগ করে এসেছি। আমার নতুন হেয়ারকাট কেমন লাগছে?”

ঘরবন্দি থাকা কোহলির হেয়ারকাট ঠিক করে দিয়েছেন স্ত্রী অনুষ্কা কিছুদিন আগেই। ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওয় দেখা গিয়েছিল কোহলির চুলের ছাঁট কাঁচি হাতে ঠিক করে দিচ্ছেন বলি অভিনেত্রী। কোহলিকে বলতে শোনা যায়, “তুমি যদি কিছু না বলো এটাই হয়। রান্নাঘরের কাঁচি দিয়ে হেয়ারকাট হচ্ছে।” এরপরে কোহলি আরো বলেন, “আমার স্ত্রী দারুণ ছাট দিয়ে দিয়েছে। সবাই দেখো।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kapil dev gets bald social media applauds his new look