সপ্তমীতেই দুঃসংবাদ! হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে কপিল

তাঁর শারীরিক অবস্থার কথা ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় নেট নাগরিকরা দ্রুত কিংবদন্তির সুস্থতা কামনা করেছেন।

By:
Edited By: Subhasish Hazra New Delhi  Updated: October 23, 2020, 02:56:59 PM

হৃদরোগে আক্রান্ত কপিল দেব। দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়ার পর বিশ্বকাপজয়ী অধিনায়কের এই মুহূর্তে জরুরিকালীন ভিত্তিতে অস্ত্রোপচার চলছে। ১৯৮৩ সালে জাতীয় দলকে বিশ্বকাপ চ্যাম্পিয়ন করেন তিনি।

চলতি আইপিএল নিয়ে বিশেষজ্ঞের ভূমিকা পালন করছেন একাধিক প্রচারমাধ্যমে। বেশ কয়েক বছর ধরেই মধুমেহ রোগে ভুগছিলেন তিনি। এর মধ্যেই এল দুঃসংবাদ। হৃদরোগে আক্রান্ত হলেন তিনি। সঙ্গে সঙ্গেই দিল্লির এক নার্সিংহোমে ভর্তি করা হয় তাঁকে। শারীরিক অবস্থা বিবেচনা করে চিকিৎসকরা এনজিওপ্ল্যাস্টির সিদ্ধান্ত নিয়েছেন। হাসপাতালের রয়েছেন তাঁর পরিবারের সদস্যরা। শেষ খবর পাওয়া পর্যন্ত কপিল দেবের অবস্থা বর্তমানে স্থিতিশীল।

আরো পড়ুন: বিজেপির পুজোয় ডোনার নৃত্য পরিবেশন, সৌরভের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা তুঙ্গে

তাঁর শারীরিক অবস্থার কথা ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় নেট নাগরিকরা দ্রুত কিংবদন্তির সুস্থতা কামনা করেছেন।

১৯৮৩ সালে কপিল দেব বিশ্বকাপে অতিমানবীয় পারফরম্যান্স মেলে ধরেছিলেন। জিম্বাবোয়ের বিরুদ্ধে একার হাতে ম্যাচ জেতানো শতরান হোক বা ফাইনালে শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেই মিথ হয়ে যাওয়া ক্যাচ। কপিল মানেই ভারতীয় ক্রিকেটের যুগপুরুষ। তার শরীর খারাপ নিয়ে তাই চিন্তার অন্ত নেই ক্রিকেট মহলের।লকডাউনের মধ্যেই সম্পূর্ন নতুন লুকে হাজির হয়ে শিরোনামে উঠে এসেছিলেন তিনি কিছুদিন আগেই। আপাতত তাঁর আরোগ্য কামনায় গোটা দেশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kapil dev suffers heart attack and admitted to hospital

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X