scorecardresearch

বড় খবর

ক্রিকেটারদের কড়ওয়া চৌথ: রইল বিশেষ দিনের ছবি

টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা পালন করলেন করবা চৌথ। স্বামীর মঙ্গলের জন্য় এই বিশেষ ব্রত পালন করেন স্ত্রী’রা। কার্তিক মাসের প্রথম পূণিমার পরে কৃষ্ণপক্ষের চতুর্থ তিথিতে এই ব্রত পালন করা হয়।

Karwa Chauth by cricketers
ক্রিকেটারদের করবা চৌথ, রইল ছবি (অলঙ্করণ: অভিজিত বিশ্বাস)
টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা পালন করলেন কড়ওয়া চৌথ। স্বামীর মঙ্গলের জন্য় এই বিশেষ ব্রত পালন করেন স্ত্রী’রা। কার্তিক মাসের প্রথম পূণিমার পরে কৃষ্ণপক্ষের চতুর্থ তিথিতে এই ব্রত পালন করা হয়।

ভারতীয় দলের বর্তমান থেকে প্রাক্তন ক্রিকেটাররা কড়ওয়া চৌথের শুভেচ্ছা জানিয়ে সোশালে ছবি পোস্ট করলেন। প্রথমেই বলতে হবে ভারতের ফেভারিট সেলেব কাপল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার কথা। বিয়ের পর দ্বিতীয় কড়ওয়া চৌথ একসঙ্গে পালন করলেন বিরুষ্কা। দু’জনেই সোশাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন।

বিরাট-অনুষ্কার পরনে ছিল এথনিক ড্রেস। বিরাট টুইটারে স্ত্রী অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করে লিখলেন, “যারা একসঙ্গে উপোস করে, তারা একসঙ্গে হাসে। হ্য়াপি কড়ওয়া চৌথ। অনুষ্কা ইনস্টাগ্রামে প্রায় একই রকম ছবি দিয়ে লিখলেন, “আমার আজীবনের পাটনার এবং এই দিনের উপোসের সঙ্গী। সকলকে কড়ওয়া চৌথের শুভেচ্ছা।

আরও পড়ুন: নামের শুভেচ্ছায় মন ছুঁলেন শচীন, শ্রীসন্থের সঙ্গে মশকরা ভাজ্জির

 

View this post on Instagram

 

My partner for lifetime & beyond and my fasting partner for the day ???? Happy karvachauth to all ????????

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

বিশেষ দিনে ছবি দিলেন বীরেন্দ্র শেহওয়াগ, শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমার ও ইশান্ত শর্মারাও। তাঁরাও সকলকে শুভেচ্ছা জানিয়েছেন নিজেদের মতো করে।

আগামিকাল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট ম্য়াচ খেলবে ভারত। ইতিমধ্য়েই সিরিজে ২-০ এগিয়ে রয়েছে ভারত। দেখতে গেলে নিয়মরক্ষার ম্য়াচে দু’দল নামছে রাঁচিতে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Karwa chauth by virat kohli and anushka sharma