স্বপ্ন দেখাচ্ছেন পারুপল্লী কাশ্য়প, কোরিয়া ওপেনের কোয়ার্টারে তিনি

পিভি সিন্ধু, সাইনা নেহওয়াল ও সাই প্রনীতরা পারেননি। কিন্তু কোরিয়া ওপেনে আশা জাগাচ্ছেন দেশের অন্য শাটলার পারুপল্লী কাশ্য়প। বৃহস্পতিবার কাশ্য়প পৌঁছে গেলেন কোরিয়া ওপেনের শেষ আটে।

By: September 26, 2019, 12:16:56 PM

পিভি সিন্ধু, সাইনা নেহওয়াল ও সাই প্রনীতরা পারেননি। কিন্তু কোরিয়া ওপেনে আশা জাগাচ্ছেন দেশের অন্য শাটলার পারুপল্লী কাশ্য়প। বৃহস্পতিবার কাশ্য়প পৌঁছে গেলেন কোরিয়া ওপেনের শেষ আটে।

মালেয়শিয়ার ড্যারেন লিউকে হারিয়ে টুর্নামেন্টের কোয়ার্টারে উঠলেন সাইনার স্বামী। মাত্র ৫৬ মিনিটের লড়াইয়ে কাশ্য়প ২১-১৭, ১১-২১, ২১-১২ ব্য়বধানে জিতেছেন।

পরের রাউন্ডে কাশ্য়পের প্রতিদ্বন্দ্বী টুর্নামেন্টের অষ্টম বাছাই ইন্দোনেশিয়ার অ্যান্থনি সিনিসুকাও ডেনমার্কের জ্য়ান ও যর্গেনসেনের ম্যাচে যে বিজয়ী হবেন। ২০১৪-র কমনওয়েলথে সোনা জয়ী কাশ্য়পই এখন একমাত্র দেশের পতাকা বহন করছেন কোরিয়ায়। তিনি ছাড়া আর কোনও ভারতীয়ই আর টিকে নেই টুর্নামেন্টে।

আরও পড়ুন: কোরিয়া ওপেনের প্রথম রাউন্ডেই বিদায়ঘণ্টা বেজে গেল সিন্ধুর

গত বুধবার কোরিয়া ওপেনের প্রথম রাউন্ড থেকেই ছিটকে যান ভারতের বিশ্ব চ্যাম্পিয়ন শাটলার সিন্ধু। মার্কিন মুলুকের ঝাং  বিউয়েনের কাছে হারতে হয় তাঁকে। মার্কিনির পক্ষে ফল ছিল ২১-৭, ২২-২৪, ১৫-২১। অন্য়দিকে সাইনা দক্ষিণ কোরিয়ার কিম গা ইউনের কাছে ২১-১৯, ১৮-২১ ও ১-৮ পিছিয়ে ছিলেন। শেষ পর্যন্ত অসুস্থতার জন্য অবসৃত হন তিনি।

সাই প্রনীতও অবসৃত হয়েছেন। ডেনমার্কের অ্যান্ডার্স অ্যানটনসেনের বিরুদ্ধে নেমেছিলেন তিনি। প্রনীত প্রথম গেমে ৯-২১ হেরে যান। এরপর ৭-১১ পিছিয়ে পড়েন। দ্বিতীয় গেমেই তিনি আহত ও অবসৃত হওয়ায় শেষ ১৬-তে পৌঁছে যান অ্যানটনসেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kashyap enters quarters of korea open144700

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X