১টা-২টো নয়, পাঁচ-পাঁচটা সোনা মাধবন পুত্রের! গর্বে বাবার বুক ফুলিয়ে দিলেন বেদান্ত

গর্বিত বাবা মাধবনের বুক ফুলে গেল ছেলের কীর্তিতে

১টা-২টো নয়, পাঁচ-পাঁচটা সোনা মাধবন পুত্রের! গর্বে বাবার বুক ফুলিয়ে দিলেন বেদান্ত

বরাবর ছেলের সাফল্যে গর্বিত তিনি। জাতীয়, আন্তর্জাতিক পর্যায়ে পুত্র বেদান্ত একাধিকবার পদক জিতে চমকে দিয়েছেন বিশ্বকে। এবার বেদান্ত সোনায় মুড়ে ফেললেন নিজেকে। খেলো ইন্ডিয়া শীতকালীন গেমসের আসর বসেছে এবার কাশ্মীরের গুলমার্গে। সেখানেই পাঁচ-পাঁচটা সোনার পদক জিতলেন মাধবন-পুত্র। রুপোও জিতলেন দুটি।

পুত্রের এই দারুণ সুখবর টুইটারে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন থ্রি ইডিয়টস অভিনেতা। টুইটারে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর, শিবরাজ চৌহানকে ট্যাগ করে দক্ষিণী অভিনেতা জানিয়েছেন, পুত্র সাত পদক জিতেছেন। হাফডজন সোনাজয়ী এথলিট অপেক্ষা ফার্নান্দেজেরও প্রশংসা করেছেন তিনি।

দ্বিতীয় টুইটে তিনি জানিয়েছেন, ‘ঈশ্বরের আশীর্বাদে’ ১০০ মিটার, ২০০ মিটার এবং ১৫০০ মিটারে সোনা এবং ৪০০ এবং ৮০০ মিটারে রুপো জিতেছেন বেদান্ত। ১৬১ পদক সমেত রাজ্যগুলোর মধ্যে শীর্ষস্থানে রয়েছে মহারাষ্ট্র। মহারাষ্ট্রের ক্রীড়াবিদদেরও প্রশংসা করেছেন তিনি।

প্রসঙ্গত, বেদান্ত মাধবন আন্তর্জাতিক পর্যায়ের একজন সাঁতারু। এর আগে জুনিয়র জাতীয় চ্যাম্পিয়নশিপে ১৫০০ মিটার ফ্রিস্টাইলে রেকর্ড গড়েছিলেন বেদান্ত। ১৬ মিনিটের রেকর্ড ভেঙে নতুন কীর্তি স্থাপন করেছিলেন তিনি। এছাড়া গতবছর ড্যানিশ ওপেন-এ সাঁতারে সোনাও জিতেছিলেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Khelo india winter games 2023 r madhavan proud father son vedaant wining five gold medals

Next Story
ভারতের কাছে কলঙ্কের হারের জের! দলের সেরার সেরা তারকাকে বাদ দেওয়ার পথে অস্ট্রেলিয়া
Exit mobile version