scorecardresearch

বড় খবর

ভারতের বিরুদ্ধে আমরা আন্ডারডগ, কিন্তু যে কোনও কিছু ঘটতে পারে: পোলার্ড

হাতে আর দু’দিন। তারপরেই শুরু হয়ে যাচ্ছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্য়াচের টি-২০ সিরিজ। আগামী ৬ ডিসেম্বর হায়দরাবাদে প্রথম ম্য়াচ। কায়রন পোলার্ডের উইন্ডিজ ব্রিগেড মাঠে নেমে প্রস্তুতি শুরু করে দিয়েছে।

ভারতের বিরুদ্ধে আমরা আন্ডারডগ, কিন্তু যে কোনও কিছু ঘটতে পারে: পোলার্ড
ভারতের বিরুদ্ধে আমরা আন্ডারডগ, কিন্তু যে কোনও কিছু ঘটতে পারে: পোলার্ড (ছবি-টুইটার/ উইন্ডিজ ক্রিকেট ও বিরাট কোহলি)

হাতে আর দু’দিন। তারপরেই শুরু হয়ে যাচ্ছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্য়াচের টি-২০ সিরিজ। আগামী ৬ ডিসেম্বর হায়দরাবাদে প্রথম ম্য়াচ। কায়রন পোলার্ডের উইন্ডিজ ব্রিগেড মাঠে নেমে প্রস্তুতি শুরু করে দিয়েছে। অন্য়দিকে বিরাট কোহলির দল ধীরে ধীরে নিজামের শহর মুখী হচ্ছে।

ভারতের বিরুদ্ধে টি-২০ বিশ্বচ্য়াম্পিয়ন দলের ক্য়াপ্টেনসির গুরুদায়িত্ব সামলাবেন পোলার্ড। তিনি সিরিজ শুরুর আগেই বলে দিলেন যে, আন্ডারডগ তকমা নিয়েই চমকে দিতে পারে দ্বীপপুঞ্জের দেশ। ইএসপিএনক্রিকইনফোকে দেওয়া সাক্ষাৎকারে পোলার্ড বলছেন, “আমাদের প্রতিপক্ষ কঠিন। এই সিরিজে আমরা আন্ডারডগ হয়েই নামব। এসব মেনে নিয়েই বলছি নিজেদের প্রতিভা ওপর আমাদের বিশ্বাস রয়েছে। সেটা ঠিকঠাক কাজে লাগাতে পারলেই যে কোনও কিছু সম্ভব। কয়েক’টা বক্সে টিক করতে হবে আমাদের। অধিকাংশ ক্ষেত্রেই ফল আশানুরূপ হয়।”

আরও পড়ুন-মুম্বইয়ে অনুশীলন শুরু করলেন বুমরা

সম্প্রতি আফগানিস্তানকে ওয়ানডে সিরিজে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। পোলার্ড দলকে কৃতিত্ব দিয়েছেন অল্প সময়ের মধ্য়ে আফগানিস্তানের বিরুদ্ধে দুরন্ত সাফল্য়ের জন্য়। তিনি বলছেন, “ভবিষ্য়তে ধারাবাহিকতা রাখতে হবে। একই কাজ বারবার ধারাবাহিক ভাবে করে গেলেই সাফল্য় আসে। ফলে সাফল্য় অত্য়ন্ত একঘেয়ে। পোলার্ড বলছেন তিনি দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। ওয়েস্ট ইন্ডিজের হয়ে খেলাটা তাঁর স্বপ্নের ছিল। আর অধিনায়কত্বের কথা কখনও ভাবতেও পারেননি তিনি। বলছেন দলের তরুণ ক্রিকেটারদের নিজের অভিজ্ঞতা ভাগ করে নিতে চান তিনি।

 

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kieron pollard doesnt mind west indies underdog tag against india167388