বড় খবর

IPL-এর আগেই বাবাকে হারিয়ে ভেঙে পড়লেন মুম্বই ইন্ডিয়ান্স তারকা! দুঃখ চাপতে ব্যর্থ শচীনও

আইপিএলে খেলতে নামার আগেই দুঃসংবাদ পেলেন কায়রণ পোলার্ড। প্রয়াত হলেন তারকা ক্রিকেটারের পিতা। বুধবারই সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করলেন পোলার্ড।

কয়েকদিন আগেই কাকা মারা গিয়েছিলেন। সেই ধাক্কা সামলানোর আগেই বাবাও যে না দেখার দেশে চলে যাবেন, কে জানত! ওয়েস্ট ইন্ডিজ এবং মুম্বই ইন্ডিয়ান্সের তারকা অলরাউন্ডার কায়রণ পোলার্ডের বাবা প্রয়াত হলেন। বুধবার নিজেই সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে এই খবর জানালেন সমর্থকদের।

পোলার্ড বুধবার মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে দুজনে আইপিএলের চ্যাম্পিয়ন ট্রফি ধরে রয়েছেন।

আরো পড়ুন: রেকর্ড গড়েই মেজাজ হারালেন ক্রুনাল, কুরানের ওপর ফেটে পড়লেন রাগে, দেখুন ভিডিও

সেই ছবি পোস্ট করেই লিখলেন, “শান্তিতে, সহজে সম্ভ্রমের সঙ্গে বিশ্রাম নাও। তোমাকে সবসময় ভালোবাসি। অনেকের হৃদয় স্পর্শ করেছ তুমি। তোমাকে আরো গর্বিত করব আগামী দিনে। আমি আর ‘টল বয়’ রইলাম না! আমি জানি তুমি অনেক ভালো জায়গায় রয়েছ।” এরপর তারকা অলরাউন্ডার হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, “আশীর্বাদধন্য এবং কৃতজ্ঞ।”

পোলার্ড নিজের সোশ্যাল মিডিয়ায় দুঃখের খবর শেয়ার করার সঙ্গেসঙ্গেই তা নজরে পড়ে শচীনের। সমবেদনা জানিয়ে মাস্টার ব্লাস্টার লিখলেন, “তোমার বাবার মৃত্যুর খবর এইমাত্র পেলাম। এই কঠিন সময়ে তুমি এবং তোমার পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা রইল। এই দুঃখ ভোলার শক্তি দিন তোমাকে সর্বশক্তিমান।”

আরো আসছে…

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kieron pollards father passes away sachin tendulkar sends condolences

Next Story
রেকর্ড গড়েই মেজাজ হারালেন ক্রুনাল, কুরানের ওপর ফেটে পড়লেন রাগে, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com