বড় খবর

দৌড়ে ভাইরাল রামেশ্বর, ট্রায়ালে সবার শেষে, তবুও পাশে ক্রীড়ামন্ত্রী

দিন কয়েক আগেই খালি পায়ে ১১ সেকেন্ডে ১০০ মিটারের দৌড়ে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন মধ্য়প্রদেশের বছর উনিশের অ্যাথলিট রামেশ্বর গুরজর। কিন্তু সাইয়ের হয়ে ট্রায়ালে নেমেF ব্য়র্থ হলেন তিনি।

Kiren Rijiju assures full support to Rameshwar Gurjar after being failed in trial ru
দৌড়ে ভাইরাল রামেশ্বর, ট্রায়ালে সবার শেষে, তবুও পাশে ক্রীড়ামন্ত্রী

দিন কয়েক আগেই খালি পায়ে ১১ সেকেন্ডে ১০০ মিটারের দৌড়ে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন মধ্য়প্রদেশের বছর উনিশের অ্যাথলিট রামেশ্বর গুরজর। কিন্তু সাইয়ের হয়ে ট্রায়ালে নেমেF ব্য়র্থ হলেন তিনি। তবুও কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু  রয়েছেন তাঁর পাশেই।

মধ্য়প্রদেশের প্রাক্তন মুখ্য়মন্ত্রী শিবরাজ সিং চৌহানের অনুরোধে গুরজরকে অ্যাথলেটিকস অ্যাকাডেমিতে ট্রেনিংয়ের ব্য়বস্থা করে দেবেন বলে প্রতিশ্রুতি দেন। নিজের প্রতিশ্রুতি রাখলেন রিজিজু। কিন্ত রামেশ্বর ট্রায়ালে ডাঁহা ফেল করলেন।



গত সোমবার রাজ্য় সরকার ও সাই ভোপালের টিটি নগরে রামেশ্বরের ট্রায়াল নেয়। কিন্ত সবার শেষে তিনি শেষ করেন। তবুও গুরজরের হয়েই ব্য়াট ধরলেন রিজিজু। তিনি টুইটারে লিখলেন,” ওর ওপর অতিরিক্ত প্রত্য়াশার বোঝ চাপিয়ে দেবেন না। এটা আপনাদের কাছে আমার অনুরোধ। অ্যাথলেটিক্সে মানুষের একটা সহ্য়শক্তি থাকে। কোচিংয়ের পাশাপাশি কার্ডিওভাসকুলার ক্ষমতা মেটবলিক চরিত্রও পেশির ওপর নির্ভরশীল।”

আরও পড়ুন: খালি পায়ে ১১ সেকেন্ডে ১০০ মিটার! গতিতে অবাক খোদ কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী, প্রতিশ্রুতি ট্রেনিংয়ের

ট্রায়ালের পর গুরজর সংবাদসংস্থা এএনআই-এর সঙ্গে কথা বলেছেন। তাদের টুইটারে বলা হয়েছে যে, দৌড়ের আগে পিঠের একটা যন্ত্রণা অনুভব করছিলেন তিনি। এছাড়াও জুতো পরে দৌড়াতেও তাঁর সমস্য়া হয়েছে। এই অ্যাকাডেমিতে আরও এক মাস থাকবেন তিনি। রামেশ্বর নিজের পারফরম্য়ান্স ভাল করার ব্য়াপারে আশাবাদী।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kiren rijiju assures full support to rameshwar gurjar after being failed in trial run

Next Story
অ্য়ান্টিগায় অমীমাংসিত ম্য়াচ, শেষ দিনে রাহানে-বিহারীর ফিফটিAjinkya Rahane, Hanuma Vihari Hit Half-Centuries As Tour Match Ends In Draw
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com