scorecardresearch

বড় খবর

IPL 2019: শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ কার্তিক, জানালেন মালিকের হৃদয় কতটা বড়

আইপিএলের অন্যতম সফলতম ফ্র্যাঞ্চাইজির মালিক হলেও কেকেআরকে অনেকবারই নিজেদের প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি। সেই সময়ে অবশ্য প্রকৃত অভিভাবকের মতোই দলের পাশে দাঁড়িয়েছেন মালিক। তাই কেকেআর ক্রিকেটাররাও মালিক অন্ত প্রাণ।

IPL 2019: শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ কার্তিক, জানালেন মালিকের হৃদয় কতটা বড়
শাহরুখের সঙ্গে কেকেআর ক্রিকেটাররা। (ছবি- ফেসবুক)

বিরাট কোহলিদের আরসিবি-র বিরুদ্ধে দুর্ধর্ষ জয়ের পরে দলকে প্রশংসায় মুড়ে দিয়েছিলেন কিং খান শাহরুখ। রাসেলকে ‘বাহুবলী’ বলার পাশাপাশি দলের প্রতিটি ক্রিকেটারকে দুরন্ত জয়ের কৃতিত্বও দিয়েছিলেন। এবার তারই পালটা হিসেবে মালিক শাহরুখের স্তুতিতে মাতলেন দীনেশ কার্তিক। কেকেআর অধিনায়ক এক সর্বভারতীয় প্রচারমাধ্যমে বলে দিয়েছেন, “শাহরুখ মানুষ হিসেবে খুবই উঁচুমানের। যে অল্প সময় আমি শাহরুখের সঙ্গে কাটিয়েছি, তাতে বুঝেছি উনি একজন টপ বস। ওঁর হৃদয়ও সত্যিই বড়। নিজের দলের পাশাপাশি অন্য প্রতিপক্ষ দলগুলোরও ভাল চান সবসময়ে।”

আরও পড়ুন KKR vs RR Live Cricket Score Updates: আজ ‘রাসেল শো’ দেখতে পাবে জয়পুর?

এখানেই না থেমে কার্তিকের আরও বক্তব্য, “আসলে উনি ভাল ক্রিকেট ম্যাচ দেখতে চান। শাহরুখ বরাবরই খেলা পছন্দ করেন। কেবলমাত্র কেকেআরের জয় নয়, ভাল ক্রিকেটের পক্ষেই উনি সবসময়ে সওয়াল করেন।”

ক্রিকেট বরাবরই শাহরুখের দুর্বল জায়গা। কেকেআরের মালিক হওয়ার সঙ্গেই দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া ক্রিকেট লিগেরও দল কিনেছেন তিনি। শ্যুটিং না থাকলে প্রায়ই বাজিগরকে দেখা যায় ইডেনে। প্রিয় দলকে সমর্থন জানাতে হাজির থাকেন তিনি। আর শাহরুখ শহরে উপস্থিত হলে তো কথাই নেই! ইডেনে দর্শক সমাগম হওয়ার অন্যতম এক কারণই হল, কিং খান-দর্শন।

আইপিএলের অন্যতম সফলতম ফ্র্যাঞ্চাইজির মালিক হলেও কেকেআরকে অনেকবারই নিজেদের প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি। সেই সময়ে অবশ্য প্রকৃত অভিভাবকের মতোই দলের পাশে দাঁড়িয়েছেন মালিক। ‘ব্লেম গেম’? নৈব নৈব চ। তাই কেকেআর ক্রিকেটাররাও যে মালিক অন্ত প্রাণ হবে, এতে আর আশ্চর্য কী! আইপিএলে মালিক-ক্রিকেটারের এই সম্পর্কের সমীকরণেই কেকেআর এত সফল।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kkr skipper dinesh karthik praises owner shah rukh khan