IPL 2019: বিরাটকে ‘মানকাডিং’ করতে গেলেন নারিন, ক্যাপ্টেনকে নতুন নাম ডিভিলিয়ার্সের

বিরাটকে 'মানকাডিং' করতে পারেন বলে সতর্ক করেন নারিন। যদিও কোহলির ব্যাট এবং পা ক্রিজের মধ্যেই ছিল। কোহলিও সঙ্গেসঙ্গে মাটিতে হাঁটু গেড়ে ব্যাট নিয়ে বসে পড়েন। পুরো বিষয়টাই অত্যন্ত মজার ছলেই হয়েছে।

By: Kolkata  Updated: April 20, 2019, 02:48:57 PM

বিশ্বকাপের আগে বিরাট কোহলি কত’টা প্রস্তুত রয়েছেন তা জানিয়ে দিয়েছে আইপিএলে। শুক্রবার ইডেন গার্ডেন্স দেখেছে বিরাট ব্যাটের ধামাকা। বাইশ গজের কিং ৫৮ বলে ঝকঝকে সেঞ্চুরি হাঁকিয়েছেন ক্রিকেটের স্বর্গোদ্যানে। বিরাট ব্যাটে ভর করেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ২১৩ রান তোলে স্কোরবোর্ডে। জবাবে দীনেশ কার্তিকের কলকাতা দুরন্ত লড়াই করেও ১০ রানে হেরে যায়।

এই মরসুমে দ্বিতীয় জয় পেল বিরাট বাহিনী। টুর্নামেন্টে বিরাটের পঞ্চম সেঞ্চুরির পথে এক মজার ঘটনার সাক্ষী থেকেছে ইডেন। আরসিবি-র ইনিংসের ১৮ নম্বর ওভারে বল করছিলেন সুনীল নারিন। শেষ ডেলিভারির সময় তিনি রান আপ নিয়েও থেমে যান মাঝপথে। ওই অবস্থায় তিনি বিরাটকে ‘মানকাডিং’ করতে পারেন বলে সতর্ক করেন নারিন। যদিও কোহলির ব্যাট এবং পা ক্রিজের মধ্যেই ছিল। কোহলিও মজা করে মাটিতে হাঁটু গেড়ে ব্যাট নিয়ে বসে পড়েন। পুরো বিষয়টাই অত্যন্ত মজার ছলেই হয়েছে। বিরাট-নারিন এবং অনফিল্ড আম্পায়ারও হাসিতে লুটোপুটি খেলেন। আইপিএলের অফিসিয়াল হ্যান্ডেল থেকে এই ভিডিও টুইট করে লেখা হয়েছে, “আমাকে মানকাডিং? বলছেন বিরাট?”

আরও পড়ুন: নিজের ব্যাটিং অর্ডার নিয়ে ক্ষুব্ধ রাসেল, পরোক্ষে একহাত নিলেন উত্থাপ্পাকেও

অন্যদিকে ম্যাচের পর বিরাটের ব্যাটে মুগ্ধ হয়ে তাঁকে এক নতুন নাম দিলেন এবিডিভিলিয়ার্স। বিরাটকে তিনি ‘লিটল বিস্কিট’ বলেই ডাকলেন। টুইট করেই দলের ক্যাপ্টেনের নতুন নাম ঘোষণা করলেন তিনি। শুধু কোহলিই নয়, মইল আলিরও প্রশংসা করেছেন এবিডি।

চলতি আইপিএল সাক্ষী থেকেছে অন্যতম বিতর্কিত আউটের ঘটনার। জয়পুরের সাওয়াই মান সিং স্টেডিয়ামে কিংস ইলিভেন বনাম রাজস্থান রয়্যালস ম্যাচ চলাকালীন জস বাটলারকে ‘মানকাডেড’ করে দিয়েছিলেন কিংস ইলিভেনের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। বাটলার ব্যাক আপ করে বেরিয়ে গিয়েছিলেন এবং অশ্বিন বল না-করে বেল তুলে নিয়ে ছিলেন! এই নিয়েই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় উঠে গিয়েছিল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kkr vs rcb virat kohli avoids getting mankaded by sunil narine in a hilarious way94843

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X