আইপিএল ২০১৮: বিদায়ঘণ্টা বেজে গেল নগরকোটির

চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে গেলেন কমলেশ নগরকোটি। তাঁর পরিবর্তে কেকেআর টিমে এসেছেন কর্নাটকের বোলার প্রসিধ কৃষ্ণা।

By: Kolkata  Updated: April 14, 2018, 05:35:30 PM

ফের ধাক্কা কলকাতা নাইট রাইডার্স শিবিরে। তাও আবার ম্য়াচ শুরুর কয়েক ঘণ্টা আগে। একটু পরেই ইডেন গার্ডেন্সে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে নামবে নাইটরা। ম্যাচের আগেই চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে গেলেন কমলেশ নগরকোটি। তাঁর পরিবর্তে দলে এসেছেন কর্নাটকের বোলার প্রসিধ কৃষ্ণা। শনিবারের বারবেলায় এমনটাই খবর এল নাইটদের অন্দরমহল থেকে।

চলতি বছর আইপিএল নিলামে নগরকোটিকে দলে নিয়ে চমকে দিয়েছিল কেকেআর। বছর আঠারোর এই পেসার নিউজিল্যান্ডের মাটিতে ভারতকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ এনে দেওয়ার পিছনে ছিলেন অন্যতম কারিগর । বিদেশের মাটিতে ১৫০ কিলোমিটার বেগে বল করে তাক লাগিয়ে দিয়েছিলেন রাজস্থানি পেসার। রাহুল দ্রাবিড়ের এই শিষ্য়র প্রশংসায় সরব হয়েছিলেন বহু প্রাক্তন ক্রিকেটাররাও। বিশ্বকাপ পারফরম্যান্সের দৌলতেই আইপিএল-এর দরজা খুলে যায় নগরকোটির সামনে। দুর্ভাগ্যবশত জীবনের প্রথম আইপিএল-এ একটা ম্যাচও খেলা হল না নগরকোটির। টুর্নামেন্টের আগে পায়ে চোট পেয়েছিলেন তিনি। কিন্তু আইপিএল-এ কলকাতার ক্যাম্পে থেকেও তাঁর চোট সেরে ওঠেনি। ফলে এবারের মতো আইপিএল শেষ হয়ে গেল নগরকোটির।

নাগরকোটির চোট দেখেই কেকেআর ব্যাক-আপ বোলার হিসেবে প্রসিধকে নিয়েছিল। দুটি প্র্যাকটিস ম্যাচে দক্ষিণ ভারতের এই বোলার নজর কেড়েছিলেন। ২০১৫-তে কর্ণাটকের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক করেন কৃষ্ণা। এখনও পর্যন্ত ১৯টি লিস্ট এ ম্য়াচ খেলে ৩৩টি উইকেট নিয়েছেন তিনি। সদ্যই সইদ মুস্তাক আলি ট্রফিতে কর্নাটক দলে ছিলেন তিনি। নগরকোটির মতো আগুনে গতি নেই বছর উনিশের প্রসিধের। কিন্তু প্রতিশ্রুতিমান বোলার হিসেবে তিনি নজর কেড়েছেন।

নাইটদের বোলিং বিভাগে একের পর এক ধাক্কা অব্যাহত। চোট পেয়ে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন দলের স্টার পেসার মিচেল স্টার্ক। এমনকি আগের ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে চোটের জন্য খেলা হয়নি মিচেল জনসনের। নগরকোটির অবর্তমানে শিবম মাহি ও টম কুরানের মতো তরুণ বোলারদের এগিয়ে আসতে হবে এবার। গত ম্যাচে ভাল বোলারদের অভাবেই শেষ ওভারে বিনয় কুমারকে খেলায় কেকেআর। আর সে ওভারে তিনি ১৭ রান হজম করায় ২০ ওভারের ম্যাচে ২০২ রান তুলেও পাঁচ উইকেটে হারতে হয় কেকেআর-কে।

কেকেআর-এর গত ম্যাচের রিপোর্ট

জয় দিয়ে ঘরে ফিরল চেন্নাই, ধোনির স্যার জাদেজাই

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kkrs nagarkoti out of ipl

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X