scorecardresearch

বড় খবর

পুণের রাস্তায় বেপরোয়া কেকেআরের রাহুল! ধরা পড়ে গেলেন পুলিশের হাতে

রাহুল ত্রিপাঠি কনধাওয়া এলাকায় খাদি মেশিন চক এলাকায় গাড়ি চালাচ্ছিলেন।তবে কোনো বিশেষ কারণ ছাড়াই রাস্তায় নেমেছিলেন তারকা। তার ওপর কোনো রকম ফেস মাস্ক পরতে দেখা যায়নি তাঁকে।

শাস্তির মুখে পড়লেন কেকেআরের তারকা ব্যাটসম্যান রাহুল ত্রিপাঠি। পুণের কোনধবা এলাকায় লকডাউনের নিয়ম ভেঙেছিলেন। মাস্ক না পরেই গাড়িতে যাতায়াত করছিলেন। কেকেআরের হয়ে খেলা মহারাষ্ট্রের এই ক্রিকেটারকে তারপরেই শাস্তির মুখে পড়তে হয়। জরিমানা দিতে হয় তারকা ক্রিকেটারকে।

মহারাষ্ট্রে ক্রমবর্ধমান কোভিড পরিস্থিতির জেরে রাজ্য সরকারের তরফ থেকে বেশ কিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে। আর সবাই লকডাউনের সেই নিয়ম লালন করছেন কিনা, তা দেখার জন্যই পুণে পুলিশের বিশেষ এক দল কনধাওয়া এলাকায় পরিদর্শন করে সমস্ত কিছু খতিয়ে দেখছিলেন। সেই সময়েই নাইট তারকাকে দেখা যায় নিয়ম ভাঙতে।

আরো পড়ুন: মাত্র ২৫.৫০ ঘন্টায় এভারেস্টের চূড়ায়! দ্রুততম কীর্তি গড়ে বিশ্বে আলোড়ন হংকংয়ের মহিলার

পুলিশের দাবি অনুযায়ী, রাহুল ত্রিপাঠি কনধাওয়া এলাকায় খাদি মেশিন চক এলাকায় গাড়ি চালাচ্ছিলেন।তবে কোনো বিশেষ কারণ ছাড়াই রাস্তায় নেমেছিলেন তারকা। তার ওপর কোনো রকম ফেস মাস্ক পরতে দেখা যায়নি তাঁকে। তিনি ছাড়াও গাড়িতে একাধিক ব্যক্তি ছিলেন। কনধাওয়া থানার পুলিশ আধিকারিক সর্দার পাতিল জানিয়েছেন এমনটাই।

তারপরেই তারকা ক্রিকেটারকে জরিমানার সিদ্ধান্ত নেওয়া হয়। ৫০০ টাকা জরিমানা দিয়ে ছাড় দেওয়া হয়। জরিমানার রশিদও তিনি চেয়ে নিয়েছেন। প্রসঙ্গত, কিছুদিন আগেই লকডাউনের নিয়ম মেনে চলার, সুরক্ষা বিধি পালন করার, মাস্ক পরার বিষয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়েছিলেন কেকেআরের তারকা, বাস্তবে কীভাবে তিনি এত দায়িত্বজ্ঞানহীন হলেন, সেটাই প্রশ্ন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kkrs star batsman rahul tripathi fined for breaking lockdown norms in pune