রাহুলের ফিল্ডিং দেখে মেজাজ হারালেন ফ্যানেরা

ইডেন গার্ডেন্সে ফিল্ডিং প্র্যাকটিসের ছবি দিয়ে রাহুল লিখেছিলেন,  “নো পেইন, নো গেইন/ শাট আপ অ্যান্ড ট্রেন’’। আর ম্যাচে এই ফিল্ডিংই তাঁর পেইন অর্থাৎ যন্ত্রণার কারণ হয়ে দাঁড়াল।

By: Kolkata  Updated: November 5, 2018, 01:58:50 PM

ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম টি-২০ ম্যাচের আগের দিন নিজের টুইটারে একটি ছবি পোস্ট করেছিলেন লোকেশ রাহুল। ইডেন গার্ডেন্সে ফিল্ডিং প্র্যাকটিসের ছবি দিয়ে রাহুল লিখেছিলেন,  “নো পেইন, নো গেইন/ শাট আপ অ্যান্ড ট্রেন’’। আর ম্যাচে এই ফিল্ডিংই তাঁর পেইন অর্থাৎ যন্ত্রণার কারণ হয়ে দাঁড়াল।

রাহুলের হতশ্রী ফিল্ডিং দেখে মেজাজ হারাল টুইটার। টুইটারাত্তিরা তাঁকে রীতিমতো ধুয়ে দিলেন। উইন্ডিজের বিরুদ্ধে একবার নয়, তিন তিনবার তিনি চূড়ান্ত খারাপ ফিল্ডিংয়ের নিদর্শন রাখলেন। শুরুটা হয়েছিল রানআউট দিয়ে। ম্যাচের চতুর্থ ওভারে শে হোপ খালিল আহেমেদের বল ফ্লিক করার চেষ্টা করেছিলেন। কিন্তু সরাসরি মিড উইকেটে রাহুলের হাতে চলে যায় তাঁর শট। হোপ দোনামোনা করে রানের জন্য় দৌড় শুরু করেন। নন-স্ট্রাইকিং এন্ডে ছিলেন শিমরন হেটমায়ার। এই জায়গায় দাঁড়িয়ে রাহুলের শুধু বলটা হালকা করে দীনেশ কার্তিককে লব করে দিলেই পারতেন। তা না-করে রাহুল এমন উঁচু করে ছুঁড়লেন। যে দীনেশ লাফিয়েও বলের নাগাল পেলেন না। ঘটনাচক্রে দীনেশকে কভার করছিলেন মণীশ পাণ্ডে। তিনি ছুটে এসে বেলটা ছিটকে দেন। ভাগ্যক্রমে ভারত রান-আউটটা পেয়ে যায়। এছাড়াও রাহুল একবার ক্যাচ হাতছাড়া করলেন। আরেকবার বলের নাগাল পেলেন না। দু’বারই চার হজম করতে হয় ভারতকে।

আরও পড়ুন: ধোনি ইস্যুতে লোকেশ রাহুলকে ধুয়ে দিল টুইটার

সদ্যসমাপ্ত  এশিয়া কাপে ডিআরএস নষ্ট করার জন্য টুইটারে রোষের মুখে পড়েছিলেন রাহুল। তাঁর জন্যই মহেন্দ্র সিং ধোনি ডিআরএস নেওয়ার সুযোগ পাননি। আম্পায়ারের ভুল সিদ্ধান্তের শিকার হতে হয়েছিল আফগানিস্তানের বিরুদ্ধে টাই হয়ে যাওয়া ম্যাচে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kl rahul brutally trolled by fans for embarrassing fielding effort

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X