বিজয় হাজারেতেও খোঁড়ালেন রাহুল, কর্ণাটক গুঁড়িয়ে দিল ঝাড়খণ্ডকে

ঝাড়খণ্ডকে ১২৩ রানে হারিয়ে দিল কর্ণাটক। বৃহস্পতিবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বিজয় হাজারের এলিট গ্রুপ 'এ' ম্য়াচে নজর ছিল ভারতের ওপেনার কেএল রাহুলের দিকে।

By: Bengalore  Updated: September 27, 2019, 01:12:18 PM

ঝাড়খণ্ডকে ১২৩ রানে হারিয়ে দিল কর্ণাটক। বৃহস্পতিবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বিজয় হাজারের এলিট গ্রুপ ‘এ’ ম্য়াচে নজর ছিল ভারতের ওপেনার কেএল রাহুলের দিকে।

দেশের জার্সিতে তাঁর ফর্ম একেবারেই পড়তির দিকে। দল থেকে বাদও পড়তে হয়েছে তাঁকে। ঘরোয়া ক্রিকেটের হাত ধরেই রাহুল ফর্মে ফিরতে চেয়েছিলেন। কিন্তু ফের একবার ব্য়র্থ হলেন রাহুল।

এদিন টস হেরে ব্য়াট করতে নেমেছিল মণীশ পাণ্ডের কর্ণাটক। ওপেন করতে নেমেছিলেন রাহুল ও দেবদূত পারিকল। কিন্ত রাহুল ৫১ বলে ২৯ রান করেই প্য়াভিলিয়নে ফেরেন। আনন্দ সিংয়ের বলে সৌরভ তিওয়ারির হাতে ক্য়াচ আউট হয়ে যান তিনি। ৫০ ওভারের ম্য়াচে রাহুল ব্য়র্থ হলেও পাণ্ডে (৫২), দেবদূত (৫৮) ও পবন দেশপাণ্ডে (৭০) ব্য়াট হাতে ঝলসান। নির্ধারিত ওভারে কর্ণাটক ২৮৫ রান তোলে।

আরও পড়ুন: প্রোটিয়াদের বিরুদ্ধে টেস্ট দল ঘোষণা ভারতের, বাদ রাহুল, এলেন শুভমান গিল

জবাবে ঝাড়খণ্ড মাত্র ৩৭.৫ ওভারে ১৬২ রানে অলআউট হয়ে যায় ইশান কিষাণের দল। এদিন কর্ণাটকের হয়ে বল হাতে কামাল করেন অলরাউন্ডার কৃষ্ণাপ্পা গোথাম। ৭.৫ ওভার বল করে ৪৩ রান খরচ করে তুলে নেন পাঁচ উইকেট।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে ব্য়াট হাতে ব্য়র্থ রাহুলকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দলে রাখেনি এমএসকে প্রসাদ অ্যান্ড কোং। রাহুলের জায়াগায় দলে এসেছেন শুভমান গিল। দেখতে গেলে রাহুলের দুঃসময় অব্য়াহত। তাঁকে এখন দলে ফেরার জন্য় এই ঘরোয়া ক্রিকেটে ভাল ফল করেই নির্বাচকদের দৃষ্টি আকর্ষণ করতে হবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kl rahul continues struggle for form144947

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X